18 C
Dhaka
ফেব্রুয়ারী ২৬, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

ডিবিএ’র নতুন সভাপতি শরীফ আনোয়ার, সিনিয়র সহসভাপতি রিচার্ড রোজারিও, সহসভাপতি মোহাম্মদ আলী

নিজস্ব প্রতিবেদক : ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সদস্যভুক্ত ব্রোকারেজ হাউজগুলোর সংগঠন ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শহীদুল্লাহ সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শরীফ আনোয়ার হোসেন। এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে গ্লোবাল সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক রিচার্ড ডি রোজারিও ও সহ-সভাপতি হিসেবে ঢাকা ব্যাংক সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ আলী  নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকেলে রাজধানীর মতিঝিলে সংগঠনটির কার্যালয়ে পর্ষদ সদস্যদের সর্বসম্মতিতে নতুন কমিটি গঠন করা হয়। ডিবিএ’র সচিব মো. দিদারুল গনী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ডিবিএ’র নবনির্বাচিত প্রেসিডেন্ট শহীদুল্লাহ সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শরীফ আনোয়ার হোসেন ইতিপূর্বে সংগঠনটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে দায়িত্বরত ছিলেন। গত ১৯ জানুয়ারি সংগঠনটির প্রেসিডেন্ট ও সাবেক পরিচালক মো. শাকিল রিজভীর পদত্যাগের সিদ্ধান্ত জানান। ওই সিদ্ধান্তের আলোকে শাকিল রিজভীর পদত্যাগের সিদ্ধান্ত গ্রহণ ও অনুমোদনের জন্যে মঙ্গলবার অ্যাসোসিয়েশনের ৬৬তম পরিচালনা পর্ষদ সভা আহবান করা হয়। সভায় পর্ষদ সদস্যদের সর্বসম্মতিক্রমে শাকিল রিজভী’র পদত্যাগপত্র গ্রহণ করে তা অনুমোদন দেয়া হয়। পাশাপাশি পরিচালনা পর্ষদ সভায় নির্ধারিত এজেন্ডা মোতাবেক চলতি মেয়াদে অ্যাসোসিয়েশনের “অফিস বেয়ারার” হিসেবে শরীফ আনোয়ার হোসেনকে প্রেসিডেন্ট, রিচার্ড ডি রোজারিওকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং মোহাম্মদ আলীকে ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করা হয়।

কর্পোরেট সংবাদ/এনটি/


আরো খবর »

সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন

Tanvina

সিএসই’র নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম

Tanvina

এস্কয়্যার নিটের আইপিও ফান্ড ব্যবহারের তদন্তে বিশেষ নিরীক্ষক নিয়োগ

Tanvina