21 C
Dhaka
ফেব্রুয়ারী ২৬, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

প্রিমিয়ার ব্যাংকের নতুন ডিএমডি মোঃ শহীদ হাসান মল্লিক এবং শাহেদ সেকান্দার

নিজস্ব প্রতিবেদক : প্রিমিয়ার ব্যাংকের নতুন উপ ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হয়েছেন  মোঃ শহীদ হাসান মল্লিক এবং শাহেদ সেকান্দার। ২০ জানুয়ারি প্রিমিয়ার ব্যাংকের  এক সংবাদ বিজ্ঞপ্তি হতে এ তথ্য জানা গেছে।

জানা যায়, সম্প্রতি দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের নতুন উপ ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ শহীদ হাসান মল্লিক এবং জনাব শাহেদ সেকান্দার। আগামী ১লা জানুয়ারী ২০২০ থেকে তারা উপ ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মস্থলে যোগদান করবেন।

মোঃ শহীদ হাসান মল্লিক তার দীর্ঘ ৩০ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে বহুমুখী অভিজ্ঞতা অর্জন করেছেন। তিনি বিগত ১৮ বছর যাবত প্রিমিয়ার ব্যাংকের উন্নয়নে এক অনন্য ভূমিকা রেখেছেন। বর্তমানে তিনি নারায়নগঞ্জ শাখা প্রধান ও আঞ্চলিক প্রধান হিসেবে কর্মরত আছেন। তিনি ১৯৯০ সালে আল বারাকা ব্যাংক বাংলাদেশ লিমিটেডে তার পেশা জীবন শুরু করেছিলেন। পরবর্তিতে ২০০২ সালে প্রিমিয়ার ব্যাংকে যোগদানের পূর্ব পর্যন্ত তিনি প্রাইম ব্যাংক লিমিটেড এ তার পেশাজীবন অতিবাহিত করেছেন ।

অন্যদিকে, শাহেদ সেকান্দার তার দীর্ঘ ৩৬ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে বহুমুখী অভিজ্ঞতা অর্জন করেছেন। তিনি বিগত ১০ বছর যাবত প্রিমিয়ার ব্যাংকের উন্নয়নে এক অনন্য ভূমিকা রেখেছেন। বর্তমানে তিনি গুলশান শাখা প্রধান ও আঞ্চলিক প্রধান হিসেবে কর্মরত আছেন। তিনি ১৯৮৩ সালে ন্যাশনাল ব্যাংক লিমিটেডে তার পেশা জীবন শুরু করেছিলেন। পরবর্তিতে তিনি ন্যাশনাল ক্রেডিট লিমিটেড, ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইনভেস্টমেন্ট ব্যাংক লিমিটেড এ তার পেশাজীবন অতিবাহিত করেছেন।

কর্পোরেট সংবাদ/টিডি


আরো খবর »

সমতাভিত্তিক রাষ্ট্র গঠনে অর্ন্তভুক্তিমূলক উন্নয়নে একসাথে কাজ করতে হবে- অর্থমন্ত্রী

Tanvina

“সিএমপি বৃত্তি তহবিলে” সাউথইস্ট ব্যাংকের ১০ লাখ টাকার অনুদান

*

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রূপালী ব্যাংকে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Tanvina