27 C
Dhaka
অক্টোবর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
জাতীয় শিরোনাম শীর্ষ সংবাদ

সংসদ সদস্য আব্দুল মান্নান আর নেই

Mannan18

নিজস্ব প্রতিবেদক : বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৮টার দিকে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

সংসদ সদস্য আব্দুল মান্নানের ব্যক্তিগত সহকারী (পিএ) মতিউর রহমান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ‘সকাল ৮টা ১৫ মিনিটে তার লাইফ সাপোর্ট খুলে নেয়া হয়।’

এর আগে গত বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন তিনি। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাত ১১টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। কিন্তু অবস্থার পরিবর্তন না হওয়ায় না ফেরার দেশে চলে যান বর্ষীয়ান এ রাজনীতিবিদ।

আব্দুল মান্নান বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক। তিনি আওয়ামী লীগের ছাত্রসংগঠন ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন।

২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন আব্দুল মান্নান। পরে ২০১৪ সালে অনুষ্ঠিত দশম জাতীয় সংসদে জয় পান তিনি। ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় পেয়ে টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন আব্দুল মান্নান।


আরো খবর »

দুপুরে সুপ্রিম কোর্ট বারে রফিক-উল হকের জানাজা, দাফন বনানীতে

উজ্জ্বল

ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

উজ্জ্বল

পটুয়াখালীতে নিখোঁজ ৫ ব্যক্তির লাশ উদ্ধার

উজ্জ্বল