30 C
Dhaka
অগাস্ট ১২, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

বঙ্গবন্ধু বিপিএলের ট্রফি উন্মোচন

স্পোর্টস ডেস্ক: বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ট্রফি উন্মোচন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে মিরপুর শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ট্রফিটি উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন খুলনা টাইগার্স ও রাজশাহীর রয়্যালসের অধিনায়ক।

এবারে বঙ্গবন্ধু বিপিএলের এ ট্রফিটা বাংলাদেশে তৈরি হয়নি। আনা হয়েছে ইংল্যান্ড থেকে। লন্ডনের ‘ইংকারম্যান’ কোম্পানি প্রস্তুত করেছে বিপিএলের ট্রফি। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) পরামর্শে বিসিবি বিপিএলের ট্রফি তৈরির দায়িত্ব দেয় ইংকারম্যানকে। এই প্রতিষ্ঠান তৈরি করে ইংলিশ প্রিমিয়ার লিগের ট্রফিও।

বিসিবি সূত্রে জানা গেছে, বিপিএলের ট্রফি তৈরি, আনা, ট্যাক্সসহ মোট খরচ পড়ছে প্রায় ২০ লাখ টাকা। এবারের টুর্নামেন্টের লোগোতে একটু পরিবর্তন এসেছে, হুবহু আগের নকশায় ট্রফি তৈরি হয়নি। তবে প্রতিবারের মতো ট্রফিতে সোনালি আভাটা আছে। ট্রফির নকশায় সবচেয়ে বড় পরিবর্তনটা হচ্ছে নিচের দিকে যোগ হয়েছে মুজিব শতবর্ষের বিশেষ লোগো।

রাজশাহীর অধিনায়ক কথা বললেও খুলনা অধিনায়ক মুশফিক অবশ্য সংবাদমাধ্যম এড়িয়ে গেলেন। দলটির কোচ জেমস ফস্টার আশাবাদী, ‘আমরা খুবই আত্মবিশ্বাসী। নিজেদের শেষ চার ম্যাচই জিতেছি। সে ম্যাচগুলোর বেশির ভাগই ছিল নকআউট ধরনের। আমরা ভালো ছন্দে আছি। এখন নির্দিষ্ট দিনে ভালো খেলতে পারলেই হয়।’


আরো খবর »

বাফুফে নির্বাচন ৩ অক্টোবর

*

করোনা চিকিৎসায় হাসপাতালে ভেন্টিলেটর দিলেন মেসি

উজ্জ্বল

গুগলে-এ সবচেয়ে বেশি ‘সার্চড’ ক্রিকেটার বিরাট কোহলি

উজ্জ্বল