30 C
Dhaka
অগাস্ট ১২, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

১৫ কেজি ওজন বাড়াতে ব্যস্ত কৃৃতি

বিনোদন ডেস্ক: সিনেমার প্রয়োজনে নায়িকাদের ওজন কমানোর কথা তো সকলেই জানেন, তবে কোনও অভিনেত্রী ওজন বাড়াচ্ছেন এমনটা কখনও শুনেছেন? বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন এই মুহূর্তে জোর কদমে ওজন বাড়ানোর প্রস্তুতিতে লেগে রয়েছেন। তাও আবার ১৫ কেজি!

শুনে নিশ্চয় আপনারও চোখ বড় বড় হয়ে গেল? তবে খবরটা এক্কেবারে সত্যি। পরিচালক লক্ষণ উতেকর-এর ছবি ‘মিমি’তে নিজের চরিত্রের প্রয়োজনেই এখন ওজন বাড়াতে ব্যস্ত হয়ে পড়েছেন কৃতি। ছবিটি ২০১০-এ মুক্তিপ্রাপ্ত মারাঠি ছবি ‘মালা আয় ভয়চয়’-ছবি থেকে অনুপ্রাণিত। এই ছবিটি ২০১১ সালে সেরা মারাঠি ছবি হিসাবে পুরস্কারও জিতে নেয়।

কৃতি বলেন, এই ছবিটি তাঁর ভীষণই পছন্দের। ছবিটির জন্য তিনি তাঁর সেরাটা দিতে চান।

‘মিমি’ ছবিটির জন্য ওজন বাড়ানো প্রসঙ্গে কৃতি বলেন, সত্যি বলতে আমার শারীরিক কাঠামোতে ওজন বাড়ানো সত্যিই আমার কাছে চ্যালেঞ্জের। আমাকে মেটাবলিজমের সঙ্গে লড়াই করতে হবে, ক্যালোরি বাড়াতে হবে। যদিও আমার হাতে খুবই কম সময় রয়েছে। যদিও পুরো বিষয়টি নিয়ে আমি খুবই উৎসাহী। ছবিটি আমার হৃদয়ের ভীষণই কাছের। পুরো বিষয়টি নিয়ে আমি ভীষণ উৎসাহী।

তবে আপাতত কৃতির ভক্তরা অভিনেত্রীর ১৫ কেজি ওজন বাড়ার পর তাঁকে কেমন দেখতে লাগবে, সেটা ভাবতেই ব্যস্ত। ‘মিমি’ ছবিটিতে কৃতি ছাড়াও দেখা যাবে অভিনেত্রী সাই তমহনকর ও পঙ্কজ ত্রিপাঠিকে।

২০১৪ সালে ‘হিরোপন্তি’ ছবি দিয়ে বলিউডের কেরিয়ার শুরু করেছিলেন। কেটে গেছে পাঁচ বছর। ইতিমধ্যেই বলিউডে নিজের জায়গা শক্ত করে নিয়েছেন কৃতি শ্যানন।

আরও পড়ুন : ইসলাম ধর্ম গ্রহণ করলেন কানাডার জনপ্রিয় মডেল রোজি


আরো খবর »

১৩ জুন নতুন ছবি নিয়ে আলোচনা, পরদিনই কীভাবে আত্মহত্যা করলেন সুশান্ত?

উজ্জ্বল

প্রিয়াঙ্কা-নিকের সংসারে নতুন সদস্য পাণ্ডা

Tanvina

ফুসফুস ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত, যাচ্ছেন যুক্তরাষ্ট্রে

Tanvina