30 C
Dhaka
অগাস্ট ১২, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

যশোরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে নিহত ৩

Jossore

যশোর প্রতিনিধি: যশোরের অভয়নগরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাতপরিচয় ৩ জনের মৃত্যু হয়েছে। অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামের মজুমদারপাড়ায় রেলক্রসিংয়ের সামনে সোমবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান,  ভোর ৪টার দিকে একটি পিকআপভ্যানে করে কয়েকজন সন্দেহভাজন চোর যশোর সদর উপজেলার গাইদগাছি গ্রামের খোরশেদ আলীর বাড়িতে হানা দেয়। তারা খোরশেদ আলীর গোয়ালে ঢুকে তিনটি গরু চুরি করে পালাতে যায়। এ সময় বাড়ির মালিক টের পেয়ে চিৎকার দেন। তার চিৎকার শুনে এলাকাবাসী জড়ো হয়ে চোরদের ধাওয়া দেয়।

এছাড়া এলাকার মসজিদের মাইক থেকে গরুচোরদের বিষয়ে ঘোষণা দেয়া হয়। এলাকাবাসী তাদের ধাওয়া দিয়ে অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামের মজুমদার পাড়ার রেলক্রসিংয়ের সামনে সন্দেহভাজন গরুচোরদের ধরে ফেলেন। তারা সন্দেহভাজন তিন গরুচোরকে গণপিটুনি দিলে ঘটনাস্থলে সন্দেহভাজন দুই ব্যক্তি নিহত হন। আরেক জন অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান। নিহতদের বয়স আনুমানিক ৩৫ থেকে ৪৫ বছরের মধ্যে।

অভয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম আরো বলেন, ‘ময়নাতদন্তের জন্য লাশগুলো যশোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি।’


আরো খবর »

কলাপাড়ায় বেড়িবাঁধ রক্ষায় পানি উন্নয়ন বোর্ডের বৃক্ষরোপন

উজ্জ্বল

কালিয়াকৈরে পোশাক কারখাানায় খাবার খেয়ে অর্ধশতাধিক শ্রমিক অসুস্থ

উজ্জ্বল

বাউফলে ব্রিজের নির্মাণ কাজ বন্ধ, দুর্ভোগে জনগণ

উজ্জ্বল