18 C
Dhaka
জানুয়ারী ১৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
ফটো গ্যালারী বিনোদন ভিডিও গ্যালারী

‘গ্যাংস্টার’ ছবিতে পপি-শান্ত-ঋত্বিকা

বিনোদন ডেস্ক : মন যেখানে হৃদয় সেখানে, সন্তান আমার অহংকার, সমাধি, জন্ম তোমার জন্য’র মতো সুপারহিট সব ছবির নির্মাতা শাহীন সুমন নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন। ছবির নাম ‘গ্যাংস্টার’। মাল্টিকাস্টিংয়ের এই ছবিতে অভিনয় করবেন ঢাকা, কলকাতার বেশ কয়েকজন তারকা।

নির্মাতা শাহীন সুমন জানিয়েছেন, ‘গ্যাংস্টার’ ছবিতে এখন পর্যন্ত বেশ কয়েকজন চিত্রতারকাকে চুক্তিবদ্ধ করা হয়েছে। তাদের মধ্যে আছেন চিত্রনায়িকা পপি, শান্ত খান ও কলকাতার ঋত্বিকা সেন।

শাহীন সুমন বলেন, আন্ডারওয়ার্ল্ডে যা যা হয় ওই গল্পই ফুটে উঠবে ‘গ্যাংস্টার’ ছবিতে। এখানে কোনো নকলের অস্তিত্ব থাকবে না। গল্পই আমি তৈরি করেছি। অ্যাকশন, থ্রিলার স্বাদের ছবি হবে ‘গ্যাংস্টার’। ফেব্রুয়ারির শুরুতেই শুটিং শুরু হবে। দেশ ও দেশের বাইরেও শুটিং হবে।

‘গ্যাংস্টার’ ছবির জন্য পপি, শান্ত, ঋত্বিকা তিনজনকেই চূড়ান্ত করা হয়েছে বলে জানান শাহীন সুমন। তিনি বলেন, শান্ত খানের বিপরীতে থাকবেন ঋত্বিকা সেন। পপির বিপরীতে দেব অথবা আনিসুর রহমান মিলন যে কোনো একজনকে দেখা যাবে। দেবের সঙ্গে কয়েক দফায় আলাপ করেছি। ডেট মিলছে না। এজন্য আনিসুর রহমান মিলনের থাকার সম্ভাবনা বেশি। শিগগির এ বিষয়টি চূড়ান্ত হবে।

‘গ্যাংস্টার’ ছবিতে অভিনয় প্রসঙ্গে পপি জানান, তার সঙ্গে এ ছবিটি নিয়ে আলাপ হয়েছে। তিনি কাজের সম্মতি জানিয়েছেন। শুটিং শুরুর আগে এর বেশি কিছুই জানাতে চাননা। তবে পরিচালক শাহীন সুমন বলেন, পপি ছবিটি করবে এটা কনফার্ম। তার সঙ্গে শান্ত-ঋত্বিকাও চূড়ান্ত।

গত ডিসেম্বরে ‘প্রেম চোর’ ছবি দিয়ে চিত্রনায়ক হিসেবে অভিষিক্ত হন শান্ত খান। বর্তমানে তিনি শামীম আহমেদ রনির পরিচালনায় কলকাতার শ্রাবন্তীকে নিয়ে ‘বিক্ষোভ’ নামে আরেক ছবির শুটিং করছেন। তার তৃতীয় ছবি হতে যাচ্ছে ‘গ্যাংস্টার’।

শান্ত খান বলেন, ছবিটি আমি করছি। আমার বিপরীতে থাকবে কলকাতার ঋত্বিকা। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই এ ছবির জন্য আমার শিডিউল নেওয়া হয়েছে।

আরো খবর »

‘ছপক’ সিনেমায় নিজের চেহারা যেভাবে বদলে ফেলেছিলেন দীপিকা

*

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী শাবানা আজমি

*

মুক্তির অনুমতি পেলো ‘গণ্ডি’

*