32 C
Dhaka
অগাস্ট ৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আন্তর্জাতিক আর্কাইভ

সোশ্যাল মিডিয়া ডিরেক্টর খুঁজছেন রাণী এলিজাবেথ

আন্তর্জাতিক ডেস্ক : বর্তমান যুগ সোশ্যাল মিডিয়া ছাড়া কল্পনাই করা যায় না। প্রায় সবারই এখন সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট রয়েছে। কেননা এর মাধ্যমে সহজেই সবার সঙ্গে যোগাযোগ রক্ষা করা যায়। আর যোগাযোগ রক্ষার এই প্রচেষ্টা থেকে পিছিয়ে নেই ব্রিটিশ রাজপরিবারও।

শত ব্যস্ততার মাঝেও এসব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ম্যানেজ করা বেশ দুঃসাধ্য। আর তাই ব্রিটিশ রাজপরিবারের জন্য সোশ্যাল মিডিয়া ডিরেক্টর (সামাজিক যোগাযোগমাধ্যম পরিচালক) নিয়োগ দিচ্ছেন রাণী এলিজাবেথ।

সম্প্রতি রাজপরিবারের পক্ষ থেকে লিংকডইনে এই পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোশ্যাল মিডিয়া ডিরেক্টর হিসেবে ডিজিটাল ও এডিটোরিয়াল ক্ষেত্রে কাজ করতে হবে। সেক্ষেত্রে সোশ্যাল মিডিয়া স্পেশালিস্টদের একটি দলের নেতৃত্বে দিতে হবে এই পদধারীকে।

আর চাকরি নিশ্চিত হলে বছরে ৪৫ হাজার থেকে ৫০ হাজার পাউন্ড (প্রায় সাড়ে ৫৬ লাখ টাকা) বেতন পাবেন। কাজ করতে হবে সপ্তাহে পাঁচদিন (সোম থেকে শুক্র)। সবমিলিয়ে মোট ৩৭.৬ ঘণ্টা। আর নিয়োগ পাওয়া সোশ্যাল মিডিয়া ডিরেক্টরের অফিস হবে ঐতিহাসিক বাকিংহাম প্যালেসে।

আগ্রহী ব্যক্তিদের আগামী ২৪ ডিসেম্বরের মধ্যে আবেদন করতে বলা হয়েছে। পরবর্তীতে বাছাই করা প্রার্থীদের আগামী জানুয়ারিতেই ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।
উল্লেখ্য, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ৫০ লাখ, ইনস্টাগ্রামে ৬৯ লাখ ও টুইটারে ৪১ লাখ ফলোয়ার রয়েছে ব্রিটিশ রাজপরিবারের।


আরো খবর »

চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন লেগে ৩ শিশুসহ নিহত ১১

Tanvina

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে বিচার শুরু

*

দক্ষিণ কোরিয়ায় বন্যা-ভূমিধসে অন্তত ২১ প্রাণহানি

Tanvina