32 C
Dhaka
অগাস্ট ৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
রাজনীতি শিরোনাম শীর্ষ সংবাদ

রাজাকারদের উত্তরসূরিদের সঙ্গে কোনো আপস নেই: কাদের

নিজস্ব প্রতিবেদক :  আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজাকারদের উত্তরসূরিদের সঙ্গে কোনো আপস নেই। বিশ্বাসঘাতকদের উত্তরসূরিদের কোনো ছাড় দেব না। আজ সোমবার সকালে সাভারের জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের ফুলেল শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সাম্প্রদায়িক অপশক্তির কারণে স্বাধীনতাকে এখনো সুসংহত করা যায়নি। রাজাকারদের উত্তরসূরিদের সঙ্গে কোনো আপস নেই। দলে অনুপ্রবেশকারী হিসেবে কেউ থাকলে আগামী সম্মেলনের মাধ্যমে তাদের বের করে দেয় হবে। বাংলার জমিনে এই অপশক্তিকে উঠে দাঁড়াতে দেওয়া হবে না, বিজয় দিবসে এটিই আমাদের শপথ।

এর আগে মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে স্বাধীনতার জন্য জীবন উৎসর্গকারী বীর শহীদের শ্রদ্ধা জানান রাষ্ট্রপতি মোt আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের পর কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। এ সময় বিউগলে বাজানো হয় করুণ সুর। শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গার্ড অব অনার প্রদান করে সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল।


আরো খবর »

ভারতে ফের করোনা হাসপাতালে অগ্নিকাণ্ড; নিহত ৭

উজ্জ্বল

একাদশ শ্রেণিতে অনলাইন ভর্তির কার্যক্রম আজ থেকে শুরু

উজ্জ্বল

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে বিচার শুরু

*