30 C
Dhaka
অগাস্ট ১২, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত শিরোনাম শীর্ষ সংবাদ

সংগ্রাম পত্রিকার সম্পাদক আসাদ রিমান্ডে

asad14

নিজস্ব প্রতিবেদক : মানবতাবিরোধী অপরাধে ফাঁসি কার্যকর হওয়া জামায়াত নেতা আবদুল কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে সংবাদ প্রকাশের দায়ে করা মামলায় দৈনিক সংগ্রাম পত্রিকার সম্পাদক আবুল আসাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (১৪ ডিসেম্বর) বিকেলে ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক মামুনুর রশিদ এ আদেশ দেন।

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক গোলাম আজম মামলার সুষ্ঠু তদন্তের জন্য শনিবার দুপুর তাকে আদালতে নিয়ে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন।

এর আগে শুক্রবার (১৪ ডিসেম্বর) রাতে মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আফজাল বাদী হয়ে রাজধানীর হাতিরঝিল থানায় মামলাটি (মামলা নং-২৪) করেন। ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) বিপ্লব বিজয় তালুকদার বলেন, দৈনিক সংগ্রামের সম্পাদকের বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি মামলা করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

songram

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দৈনিক সংগ্রামে কাদের মোল্লাকে ‘শহীদ’ আখ্যায়িত করে সংবাদ প্রকাশ করা হয়। এর প্রতিবাদে শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকাল থেকে দৈনিক সংগ্রামের কার্যালয়ের সামনে অবস্থান নেয় মুক্তিযুদ্ধ মঞ্চের ব্যানারে কয়েকজন যুবক। সন্ধ্যার দিকে তারা কার্যালয়ে ভাঙচুর চালিয়ে গেটে তালা লাগিয়ে দেয়। সম্পাদককে গ্রেফতারসহ পত্রিকাটির প্রকাশনা বন্ধের দাবি জানায় তারা। এছাড়া পত্রিকাটির সম্পাদককে টিভি ক্যামেরার সামনে ক্ষমা চাওয়ানো হয়।

এ অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে সংগ্রামের কার্যালয় থেকে সম্পাদক আবুল আসাদকে হেফাজতে নেয় হাতিরঝিল থানা পুলিশ। ওই সময় পুলিশ জানায়, তাকে হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


আরো খবর »

হেঁচকি বন্ধে ১০টি সহজ সমাধান

**

পাওয়ার গ্রিড কোম্পানির রেজিস্টার্ড অফিসের ঠিকানা পরিবর্তন

**

আজ থেকে লেনদেন শুরু তিন কোম্পানির

**