31 C
Dhaka
জুলাই ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

ক্যাপিটেক -আইবিবিএল শরিয়াহ ইউনিট ফান্ডের ট্রাস্ট ডিড স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রায়ত্ত্ব প্রতিষ্ঠান ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নতুন বে-মেয়াদী মিউচ্যুয়াল ফান্ড ‘ক্যাপিটেক -আইবিবিএল শরিয়াহ ইউনিট ফান্ড’ এর ট্রাস্ট ডিড স্বাক্ষরিত হয়েছে।

দেশের মিউচ্যুয়াল ফান্ডের কার্যক্রম ও পুঁজিবাজারে সূচকের গতি ঊর্ধ্বমুখী করার লক্ষ্যে প্রতিষ্ঠানগুলো এ উদ্যোগ গ্রহণ করেছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) আইসিবি কার্যালয়ে স্বাক্ষরিত এ চুক্তির আওতাধীন ফান্ডের সম্পদ ব্যবস্থাপক হিসেবে কাজ করছে ক্যাপিটেক অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড।

ফান্ডটির স্পন্সর হিসেবে থাকছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং ট্রাস্টি হিসেবে থাকছে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইসিবির ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন, জেনারেল ম্যানেজার দীপিকা ভট্টাচ্যার্য, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আমজাদ হোসেন কিবরিয়া, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মাহবুব-উল-আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সংস্থা সচিব জে কিউ এম হাবিবুলাহ, এফসিএস এবং প্রধান আর্থিক কর্মকর্তা মো. আশরাফুল হক এফসিএ, ব্যবসায়ী এবং ক্যাপিটেক অ্যাসেট ম্যানেজমেন্টের চেয়ারম্যান হাসান রহমান, ব্যবস্থাপনা পরিচালক এম. মাহফুজুর রহমান এবং হেড অব অপারেশন জনাব প্রসেনজিৎ সাহাসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কর্পোরেট সংবাদ/এনটি/


আরো খবর »

সিভিও পেট্রোর কনডেনসেট সরবরাহ বন্ধ থাকবে ৩ মাস

Tanvina

এশিয়া প্যাসিফিকের ১ম প্রান্তিক প্রকাশ

Tanvina

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স হল্টেড

Tanvina