15.4 C
Dhaka
ডিসেম্বর ৯, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আন্তর্জাতিক আর্কাইভ

টমেটোর গয়না পরে বিয়ের সাজে পাকিস্তানি যুবতী!

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানে টমেটোর দাম আকাশ ছোঁয়া। এই আকাশছোঁয়া দামের প্রতিবাদে পাকিস্তানের এক যুবতী টমেটোর গয়না পরে বসলেন বিয়ের পিঁড়িতে। এমনই একটি ভিডিও পোস্ট করেছেন পাকিস্তানের এক মহিলা সাংবাদিক। মুহূর্তেই এই ভিডিও ভাইরাল হয়ে যায়।

পাকিস্তানি পত্রিকা দ্য ডনের সূত্রে জানা যায়, করাচির বিভিন্ন মার্কেটে টমেটোর দাম কেজি প্রতি ৩০০ টাকা ছাড়িয়েছে। ইরান থেকে টমেটো আসার আগেই এই দাম হঠাত্ করে বেড়ে যায় বলে। তবে পাইকারি বাজারে তুলনামূলক দাম কিছুটা কম। এই দামবৃদ্ধি নিয়ে কিছুটা অবাক হয়েছেন পাইকারি ব্যবসায়ীরাও।

টমেটোর এই আকাশছোঁয়া দাম নিয়ে পাকিস্তানের সংবাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ-বিদ্রুপ শুরু হয়েছে। সাংবাদিক নায়লা এনায়তের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের কনে সোনা-হিরের বদলে পরেছেন টমেটোর গয়না। গলায়, হাতে, কানে, মাথায় পরা সব গয়ানাই টমেটার তৈরি। এ সময় কনে সংবাদিকদের জানিয়েছেন, টমেটার এখন দুর্মূল্য, তাই তিনি সোনার বদলে টমেটোর গয়না পরার সিদ্ধান্ত নিয়েছেন।

সাংবাদিকের পোস্ট করা এই ভিডিওটি ইতিমধ্যেই বিশ্বে ভাইরাল হয়েছে। দশ ঘণ্টার মধ্যে ভিডিওটি প্রায় ১৪ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে সমানে চলছে লাইক ও শেয়ার কমেন্ট। খবর আনন্দবাজার পত্রিকা।

Print Friendly, PDF & Email

আরো খবর »

প্রধানমন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনার কুশল বিনিময়

*

বিআরটিসি’র সাথে ইফাদ ইনফরমেশন এন্ড টেকনোলজির মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত

*

বেগম রোকেয়া পদক পাচ্ছেন ৫ বিশিষ্ট নারী

*