31 C
Dhaka
জুলাই ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বিয়ের শপিং নিয়ে ব্যস্ত মিথিলা-সৃজিত!

বিনোদন ডেস্ক: মিথিলা-সৃজিতের সম্পর্ক নিয়ে নতুন করে আর বলার কিছু নেই। তাদের সম্পর্ক এখন ওপেন সিক্রেট বিষয়। আনুষ্ঠানিকভাবে মিথিলাকে বিয়ের প্রস্তাব দিতেই বাংলাদেশে এসেছেন সৃজিত। এরই মধ্যে গত শুক্রবার সৃজিত ও মিথিলার পরিবারকে গুলশান এর আড়ংয়ের শো রুমে কেনাকাটা করতে দেখা যায়। এসময় মিথিলার পরিবার ও মেয়ে আইরাও সঙ্গে ছিল।

সোশ্যাল মিডিয়ায় কেনাকাটার বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। অনেকেই বলছেন এ কেনাকাটা বিয়ের প্রস্তুতি হতে পারে! ‘টাইমস অফ ইন্ডিয়া’য় প্রকাশিত খবর অনুযায়ী, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ের দিন ঠিক করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত দু’জনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

এই প্রসঙ্গে সৃজিতের বক্তব্য, ‘আমি ওর পরিবারকে দীর্ঘদিন ধরে চিনি। ওর পরিবারের সঙ্গে আলাদাভাবে দেখা করার জন্য আমার যাওয়ার কোনও প্রয়োজন নেই। আর বিয়ে নিয়ে মন্তব্য করব না।’

প্রসঙ্গত, মিথিলা-সৃজিতের প্রেম ও বিয়ের গুঞ্জন নতুন কিছু নয়। বহুদিন ধরেই সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের কথা শোনা যাচ্ছিলো। বরাবরই তারা ‘জাস্ট ফ্রেন্ড’ বলে এটি অস্বীকার করেছেন। কিন্তু সাম্প্রতিক সময়ে কলকাতা ও বাংলাদেশে তাদের একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও তারা নিয়মিত উপস্থিত থেকেছেন।

উল্লেখ্য, ব্যক্তিজীবনে গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে বিচ্ছেদের পর নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মিথিলা। সেই সময়ের কিছু ছবি অনলাইনে ফাঁস হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার মুখোমুখি হন মিথিলা। যদিও তিনি দীর্ঘ স্ট্যাটাস দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন।


আরো খবর »

‘কলঙ্কিনী রাধা’ গানটি গাননি আবদুল করিম

উজ্জ্বল

‘পরিণীতা’র জন্য সেরার শিরোপা পেলেন শুভশ্রী

উজ্জ্বল

চীনা স্পন্সর থাকায় সেরা অভিনেতার পুরস্কার প্রত্যাখ্যান করলেন জিৎ

উজ্জ্বল