31 C
Dhaka
জুলাই ৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
ফটো গ্যালারী বিনোদন ভিডিও গ্যালারী

নিরব-বুবলীর ক্যাসিনো

বিনোদন ডেস্ক: শাকিব খান নির্ভর নায়িকা হিসেবে ঢাকাই ছবিতে পরিচিতি শবনম বুবলীর। ক্যারিয়ারে মুক্তিপ্রাপ্ত সবকটি ছবিতেই তার নায়ক ছিলেন কিং খান। আর তা হবেই না কেন? শাকিবের হাত ধরেই তো বড় পর্দায় পা রাখেন নায়িকা।

বসগিরি ছবির নায়িকা বরাবরই বলে এসেছেন শাকিব খান তার অভিভাবক। কিন্তু এই বুবলীকে কেন্দ্র করেই শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে দ্বন্দ্ব দানা বাঁধে বলে গুঞ্জন চাউর আছে। বুবলীকে বেশি গুরুত্ব দিচ্ছেন শাকিব। এই ঘটনাকে কেন্দ্র করে অপু-বুবলীর মুঠোফোনে কথা কাটাকাটিও হয়। শেষ পর্যন্ত শাকিব-অপুর ডিভোর্সের মধ্যে দিয়ে সব জল্পনা কল্পনার অবসান হয়।

শাকিব-অপুর বিচ্ছেদের আগের সেই ঘটনাগুলো গণমাধ্যমেও আসে। এবার শাকিবের বৃত্ত থেকে বেড়িয়ে আসছেন বুবলী। ক্যাসিনো নামে একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নিরব-বুবলী। এটি পরিচালনা করবেন সৈকত নাসির।

জানা গেছে, ২০ নভেম্বর থেকে ঢাকায় ক্যাসিনো’র শুটিং শুরু হবে। আর ডিসেম্বরে কয়েকটি গান ও কিছু দৃশ্যের শুটিং হবে ইন্দোনেশিয়ার বালিতে।

সবশেষ শাকিব-বুবলী জুটির ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটিও ব্যবসা করতে পারেনি। এবার নিরবের নায়িকা হয়ে বুবলী নিজেকে কতটা মেলে ধরতে পারেন তা সময়ই বলে দেবে।


আরো খবর »

‘পরিণীতা’র জন্য সেরার শিরোপা পেলেন শুভশ্রী

উজ্জ্বল

চীনা স্পন্সর থাকায় সেরা অভিনেতার পুরস্কার প্রত্যাখ্যান করলেন জিৎ

উজ্জ্বল

আবারও রিয়াজ-পূর্ণিমা জুটি আসছে অলিকের হাত ধরে

Tanvina