18.6 C
Dhaka
ডিসেম্বর ১৬, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
ফটো গ্যালারী বিনোদন ভিডিও গ্যালারী

বিয়ে করলেন কিশোর-স্নিগ্ধা

বিনোদন ডেস্ক: বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন সংগীতশিল্পী কিশোর দাশ। কনে মিডিয়া কিংবা সংগীতের কেউ নন। বরের পূর্ব পরিচিতাও নন। পারিবারিক পছন্দেই তিনি সাতপাকে বাঁধা পড়েন কিশোরগঞ্জের মেয়ে স্নিগ্ধা দাশের। বৃহস্পতিবার দিবাগত রাতে রাজধানীর লেডিস ক্লাবে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ছাড়াও মিডিয়ার শতাধিক শিল্পী-কুশলী।

কিশোর জানান, পারিবারিকভাবে তাদের বিয়ের বিষয়টি চূড়ান্ত হয়। তিনি সবার কাছে তার দাম্পত্য জীবনের জন্য আশীর্বাদ প্রত্যাশা করেন। লগ্ন আনুষ্ঠানিকতায় কিশোর দাশবিয়ের আনুষ্ঠানিকতায় এদিন দুই পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন নকীব খান, তপন চৌধুরী, সামিনা চৌধুরী, প্রিন্স মাহমুদ, রবি চৌধুরী, শওকত আলী ইমন, মাহমুদ জুয়েল, আসিফ, ধ্রুব গুহ, কৌশিক হোসেন তাপস, শফিক তুহিন, বালাম, কণা, প্রতীক হাসান, জয় শাহরিয়ার, জুয়েল মোর্শেদ জু, মাহাদী, এলিটা, রাজীব, নিশিতা, মেহরাব, সালমা, মুহিন, পুলক, পুতুল, সাব্বির, রন্টি, পারভেজ, লিজা, রাফাত, নিশিতা, ইমরান, কোনাল, পরাণ, অনুপমা মুক্তি, কর্ণিয়া, পূজা, সারোয়ার শুভসহ এই প্রজন্মের বেশিরভাগ সংগীতশিল্পী। আরও ছিলেন উপস্থাপক আনজাম মাসুদ, ফারহানা নিশো ও সামিয়া আফরিন, অভিনেত্রী জেনী, নির্মাতা ইজাজ খান স্বপন, তানভীর খান, গীতিকবি জাহিদ আকবর, রবিউল ইসলাম জীবন, সোমেশ্বর অলি প্রমুখ। নতুন দম্পতিকে শুভেচ্ছা জানাতে আরও এসেছেন সংগীত প্রযোজকদের সংগঠন এমআইবি’র সভাপতি একেএম আরিফুর রহমান, মহাসচিব এসকে সাহেদ আলী পাপ্পু, জহিরুল ইসলাম সোহেল, আনোয়ার হোসেন, কচি আহমেদ, মাজহারুল ইসলাম প্রমুখ।

বর-কনেকে ঘিরে আছেন সতীর্থ শিল্পীরাএদিন সন্ধ্যার পর থেকে গান পরিবেশনার মধ্য দিয়ে বিয়ের উৎসব শুরু হলেও শুভলগ্ন অনুষ্ঠিত হয় মধ্যরাতের পর। কিশোর দাশ জানান, ১৮ নভেম্বর বিয়ের আরেকটি আনুষ্ঠানিকতা হবে তার জন্মস্থান চট্টগ্রামে।

কিশোর ২০০৬ সালে এনটিভির তুমুল জনপ্রিয় রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান’ থেকে উঠে আসা প্রতিভাবান সংগীতশিল্পীদের একজন। এরমধ্যে তার একক অ্যালবামের সংখ্যা হাফ ডজন। আর নিজের কণ্ঠ-সুর-সংগীতে প্রকাশিত গানের সংখ্যা শতাধিক। তার গাওয়া অন্যতম জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘যাচ্ছ দূরে যাও তুমি’, ‘বনলতা সেন’, ‘এ হৃদয় করে তোর সাধনা’, ‘আকাশ বাতাস সাক্ষি রেখে’, ‘তোমাকে ভালোবাসি বলেছি বহুবার’, ‘লাগে কলিজাতে টান’ প্রভৃতি।

Print Friendly, PDF & Email

আরো খবর »

ফরাসি অভিনেত্রী আনা কারিনা মারা গেছেন

*

অভিনেত্রী পায়েল রোহতগি আটক

*

পুরোপুরি ফিট হয়ে সিনেমায় ফিরবেন শাবনূর

Tanvina