24.3 C
Dhaka
ডিসেম্বর ১৬, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ খেলাধূলা

ইর্মাজিং এশিয়া কাপ আজ থেকে শুরু

স্পোর্টস ডেস্ক: এশিয়ার আটটি দল নিয়ে আজ বৃহস্পতিবার শুরু হচ্ছে ইর্মাজিং টিমস এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট। ‘এ’ ও ‘বি’ গ্রুপে বিভক্ত হয়ে উদ্বোধনী দিনই মাঠে নামছে টুর্নামেন্টে অংশ নেয়া আটটি দল।

‘বি’ গ্রুপে স্বাগতিক বাংলাদেশ দলের প্রথম ম্যাচে প্রতিপক্ষ হংকং। খেলাটি হবে সাভারের বিকেএসপির ৪ নম্বর মাঠে। একই গ্রুপে পাশের মাঠ তিন নম্বরে লড়বে ভারত ও নেপাল। শেষ মুহূর্তে দল পাঠায়নি সংযুক্ত আরব আমিরাততাদের পরিবর্তে এবারের আসরে খেলার সুযোগ পায় নেপাল।

একই দিন ‘এ’ গ্রুপের দু’টি ম্যাচ রয়েছে। কক্সবাজারের একাডেমি মাঠে খেলবে শ্রীলংকা-ওমান ও কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে পাকিস্তান-আফগানিস্তান।

‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত-হংকং-নেপাল। ‘এ’ গ্রুপে রয়েছে- শ্রীলংকা-পাকিস্তান-আফগানিস্তান ও ওমান।

ইর্মাজিং এশিয়া কাপকে সামনে রেখে গত ১০ নভেম্বর ১৫ সদস্যের দল ঘোষনা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলকে নেতৃত্ব দিবেন নাজমুল হোসেন শান্ত। এই দলে আছেন জাতীয় দলের সৌম্য সরকার আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব ও আবু হায়দার রনি।

২৩ নভেম্বর ফাইনাল দিয়ে শেষ হবে ইর্মাজিং এশিয়া কাপ।

বাংলাদেশ দল : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), নাইম শেখ, ইয়াসির আলি চৌধুরি, আফিফ হোসেন, জাকির হাসান, মিনহাজুল আবেদিন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, সৌম্য সরকার, তানভীর ইসলাম, মাহমুদ হাসান, মেহেদি রানা, সুমন খান, মাহিদুল ইসলাম ভূইয়া, আবু হায়দার রনি ও মাহাদি হাসান।

Print Friendly, PDF & Email

আরো খবর »

সোশ্যাল মিডিয়া ডিরেক্টর খুঁজছেন রাণী এলিজাবেথ

*

কোনো অর্জন ছাড়াই শেষ হলো জলবায়ু সম্মেলন

*

দিল্লিতে বাসে আগুন ধরাচ্ছে পুলিশ

*