17.9 C
Dhaka
নভেম্বর ২০, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ ফটো গ্যালারী বিনোদন ভিডিও গ্যালারী

জয়ার ‘রবিবার’ টিজার মুক্তি

বিনোদন ডেস্ক: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। একের পর এক নতুন নতুন কাজ দিয়ে মুগ্ধ করছেন ভক্তদের। আজ রোববার তার নতুন একটি কাজ সামনে এসেছে। অভিনেত্রীর ‘রবিবার’ ছবির টিজার মুক্তি পেয়েছে।

রোববার দিনটি ভারতের সাপ্তাহিক ছুটির দিন। সারাদিন অবসর, আড্ডা আর খাওয়া-দাওয়ার মধ্যে অভিনেত্রীর নতুন কাজ দেখেছেন ভক্তরা। পরিচালক অতনু ঘোষের ভিন্ন স্বাদের ছকভাঙা সম্পর্কের গল্পতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। দাম্পত্যকলহ, অতীতের তিক্ততা, একটা বদলে যাওয়া সম্পর্কের সমীকরণ-এই ছবির গল্পের প্রতিপাদ্য। স্বামী-স্ত্রী’র ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। এক বদমেজাজি মানুষ অসীমাভ, যার স্বভাবদোষে তাকে ছেড়ে চলে যান সঙ্গী সায়নী। অস্থির, নিঃসঙ্গ জীবনে স্মৃতির ফ্রেমে ফিরে দেখা এক অতীতের গল্প বলবে এই ছবি। ‘রবিবার’-এর প্রথম টিজারে দর্শকমনে জেগেছে অনেক গল্প।

ছবির টিজার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে অভিনেত্রী জয়া লেখেন, ‘এক রবিবার, আর দুটি মানুষের বদলে যাওয়া জীবনের গল্প।’

‘ময়ূরাক্ষী’র পর অতনু ঘোষের ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই প্রথম অতনু ঘোষের ছবিতে জুটি বাঁধলেন দুই বাংলার জনপ্রিয় তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান। পর্দায় দুই অভিনেতা জয়া-প্রসেনজিতের রসায়ন দেখার সুযোগ পাবেন সিনেপ্রেমীরা। আগামী ২৭ ডিসেম্বর ভারতীয় প্রেক্ষাগৃহে ‘রবিবার’ ছবিটি মুক্তি পাবে।

আরো খবর »

রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের বিচার শুরু ডিসেম্বরে

*

দেশ টিভির ডিএমডি আরিফ হাসানের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা

*

সিউলের চ্যারিটি বাজারে বাংলাদেশ দূতাবাসের অংশগ্রহণ

*