30 C
Dhaka
অগাস্ট ১২, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

অভিহিত মূল্যের নিচে ৪১ শতাংশ আর্থিক প্রতিষ্ঠানের শেয়ার দর

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে আর্থিক খাতের মোট ২৩টি কোম্পানি তালিকাভুক্ত রয়েছে। এর মধ্যে লেনদেনে অংশ নিয়েছে ২২টি প্রতিষ্ঠান।বৃহস্প্রতিবারের (৭ নভেম্বর) লেনদেন শেষে ৯টি বা ৪১ শতাংশ আর্থিক প্রতিষ্ঠানের শেয়ার দর অভিহিত মূল্যের নিচে অবস্থান করছে। এছাড়া কয়েকটি প্রতিষ্ঠানেরর শেয়ার দর অভিহিত মূল্যের কাছে রয়েছে।ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

অভিহিত মূল্যের নিচে অবস্থান-বাংলাদেশ ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স, ফারইস্ট ফাইন্যান্স ও ইনভেস্টমেন্ট, এফএএস ফাইন্যান্স ও ইনভেস্টমেন্ট, ফার্স্ট ফাইন্যান্স, ইন্টারন্যাশনাল লিজিং এ্যান্ড ফাইন্যান্স, প্রিমিয়ার লিজিং এন্ড ফাইন্যান্স, প্রাইম ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট এবং ইউনিয়ন ক্যাপিটাল।

বৃহস্প্রতিবারের লেনদেন শেষে বাংলাদেশ ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টের শেয়ার দর অবস্থান করছে ৯.৯ টাকায়। এছাড়া বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্সের ২.৪ টাকায়, ফারইস্ট ফাইন্যান্স ও ইনভেস্টমেন্টের ২.৬ টাকায়, এফএএস ফাইন্যান্স ও ইনভেস্টমেন্টের ৬.৭ টাকায়, ফার্স্ট ফাইন্যান্সের ৩.৬ টাকায়, ইন্টারন্যাশনাল লিজিং এ্যান্ড ফাইন্যান্সের শেয়ার দর ৫.৬ টাকায়, প্রিমিয়ার লিজিং এন্ড ফাইন্যান্সের ৬.৪ টাকায়, প্রাইম ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টের ৬.৩ টাকায় এবং ইউনিয়ন ক্যাপিটাল ৬.৩ টাকায় অবস্থান করছে।

এদিকে অভিহিত মূল্যের কাছাকাছি থাকা মাইডাস ফাইন্যান্সের শেয়ার দর ১৪ টাকায় টাকায় অবস্থান করছে।

তালিকাভুক্ত আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে সবচেয়ে বেশি দরে রয়েছে ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্সের (ডিবিএইচ)শেয়ার।বৃহস্প্রতিবারের লেনদেন শেষে প্রতিষ্ঠানটির শেয়ারের সমাপনী দর দাঁড়িয়েছে ১২০ টাকা ৬০ পয়সায়।

এছাড়া বৃহস্প্রতিবারের লেনদেনে অংশ নেয়া ২২ টি প্রতিষ্ঠানের মধ্যে শেয়ার দর বেড়েছে ৭ টি প্রতিষ্ঠানের ।দর কমেছে ১২  টির এবং অপরিবর্তিত ছিল ৩ টি প্রতিষ্ঠানের শেয়ার দর।

কর্পোরেট সংবাদ/টিডি

 

 


আরো খবর »

জিএসপি ফাইন্যান্সের বোর্ড সভা আজ

Tanvina

আজ থেকে স্পট মার্কেটে ৩ কোম্পানি

**

পুঁজিবাজার লেনদেন শুরু আজ

**