20.7 C
Dhaka
ডিসেম্বর ১৪, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

৪৬ কোম্পানির বোর্ড  সভার তারিখ ঘোষণা

পর্ষদ সভার

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪৬ কোম্পানির পরিচালনা পর্ষদ বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : যমুনা অয়েল, সায়হাম কটন, স্কয়ার ফার্মা লিমিটেড, আরএসআরএম স্টিল, শাশা ডেনিমস, সায়হাম টেক্সটাইল, মুন্নু সিরামিক, মুন্নু জুট, প্যারামাউন্ট টেক্সটাইল,  তসরিফা ইন্ডাস্ট্রিজ, অলিম্পিক এক্সেসরিজ, মেঘনা প্রেট্টোলিয়াম, এসিআই লিমিটেড, আরামিট সিমেন্ট, খান ব্রাদার্স, ম্যাকসন স্পিনিং, একমি ল্যাব, মেট্রো স্পিনিং, আনলিমা ইয়ার্ন, ফাইন ফুডস, শেফার্ড ইন্ডাস্ট্রিজ, স্কয়ার টেক্সটাইল, খুলনা পেপার অ্যান্ড প্রিন্টিং, সাভার রিফ্যাক্টোরিজ, জাহিন স্পিনিং, গোল্ডেন সন, এনভয় টেক্সটাইল, দেশ গার্মেন্টস, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ, ভিএফএস থ্রেড ডাইং, বারাকা পাওয়ার, আফতাব অটোস, নাভানা সিএনজি, ওয়াটা কেমিক্যাল, অগ্নি সিস্টেমস, সামিট পাওয়ার, ফার্মা এইডস, স্ট্যান্ডার্ড সিরামিক, ইনফরমেশ সার্ভিসেস নেটওয়ার্কস, বিডি অটোকার্স, বিডি থাই অ্যালুমিনিয়াম, মোজাফফর হোসাইন স্পিনিং, এমআই সিমেন্ট ফ্যাক্টরি, সামিট অ্যালায়েন্স পোর্ট, জিকিউ বলপেন, কুইন সাউথ টেক্সটাইল লিমিটেড।

জানা যায়, যমুনা অয়েল লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সায়হাম কটন লিমিটেডের বোর্ড সভা ১৪ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

স্কয়ার ফার্মা লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

গোল্ডেন সন লিমিটেডের বোর্ড সভা ১৪ নভেম্বর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

জাহিন স্পিনিং লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সাভার রিফ্যাক্টোরিজ লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

খুলনা পেপার অ্যান্ড প্রিন্টিং লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

স্কয়ার টেক্সটাইল লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

 

আরএসআরএম স্টিল লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, সন্ধা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

শাশা ডেনিমস লিমিটেডের বোর্ড সভা ১৪ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সায়হাম টেক্সটাইল লিমিটেডের বোর্ড সভা ১৪ নভেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মুন্নু সিরামিক লিমিটেডের বোর্ড সভা ১৪ নভেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মুন্নু জুট লিমিটেডের বোর্ড সভা ১৪ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেডের বোর্ড সভা ১৪ নভেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

তসরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড সভা ১৪ নভেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

অলিম্পিক এক্সেসরিজ লিমিটেডের বোর্ড সভা ১৪ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মেঘনা প্রেট্টোলিয়াম লিমিটেডের বোর্ড সভা ১৪ নভেম্বর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এসিআই লিমিটেডের বোর্ড সভা ১১ নভেম্বর, বিকেল ৩টা ৪০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আরামিট সিমেন্ট লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

খান ব্রাদার্স লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ম্যাকসন স্পিনিং লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

একমি ল্যাবের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মেট্রো স্পিনিং লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আনলিমা ইয়ার্ন লিমিটেডের বোর্ড সভা ১৪ নভেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ফাইন ফুডস লিমিটেডের বোর্ড সভা ১৪ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

1. এনভয় টেক্সটাইল লিমিটেডের বোর্ড সভা ১৩ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

দেশ গার্মেন্টস লিমিটেডের সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ১ টাকা ৩৮ পয়সা আয় করেছিল।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ২ টাকা ৪০ পয়সা আয় করেছিল।

ভিএফএস থ্রেড ডাইং লিমিটেডের সভা আগামী ১৩ নভেম্বর বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৫১ পয়সা আয় করেছিল।

বারাকা পাওয়ার লিমিটেডের সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৫টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৬৭ পয়সা আয় করেছিল।

আফতাব অটোস লিমিটেডের সভা আগামী ১৩ নভেম্বর দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।
উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৫৪ পয়সা আয় করেছিল।

নাভানা সিএনজি লিমিটেডের সভা আগামী ১৩ নভেম্বর বিকাল ৩টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৪০ পয়সা আয় করেছিল।
ওয়াটা কেমিক্যাল লিমিটেডের সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৩ টাকা ৫৩ পয়সা আয় করেছিল।

অগ্নি সিস্টেমস লিমিটেডের সভা আগামী ১৩ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৩১ পয়সা আয় করেছিল।

সামিট পাওয়ার লিমিটেডের সভা আগামী ১৩ নভেম্বর বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ১ টাকা ৩৪ পয়সা আয় করেছিল।

ফার্মা এইডস লিমিটেডের সভা আগামী ১৩ নভেম্বর বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৩ টাকা ৮০ পয়সা আয় করেছিল।

স্ট্যান্ডার্ড সিরামিক লিমিটেডের সভা আগামী ১৩ নভেম্বর দুপুর ২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৩৭ পয়সা আয় করেছিল।

ইনফরমেশ সার্ভিসেস নেটওয়ার্কস লিমিটেডের সভা আগামী ১৩ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ১০ পয়সা আয় করেছিল।

বিডি অটোকার্স লিমিটেডের সভা আগামী ১২ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ০.৫০২ পয়সা আয় করেছিল।

বিডি থাই অ্যালুমিনিয়াম লিমিটেডের সভা আগামী ১২ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ২১ পয়সা আয় করেছিল।

মোজাফফর হোসাইন স্পিনিং লিমিটেডের  সভা আগামী ১২ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ১২ পয়সা লোকসান করেছিল।

এমআই সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেডের  সভা আগামী ১২ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৪৭ পয়সা আয় করেছিল।

সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেডের সভা আগামী ১৪ নভেম্বর দুপুর ২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ১৬ পয়সা আয় করেছিল।

জিকিউ বলপেন লিমিটেডের সভা আগামী ১৩ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৫৪ পয়সা লোকসান করেছিল।

কুইন সাউথ টেক্সটাইল লিমিটেডের সভা আগামী ১৩ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৫২ পয়সা আয় করেছিল।

কর্পোরেট সংবাদ/টিডি

 

 

 

Print Friendly, PDF & Email

আরো খবর »

প্রথম প্রান্তিকে ইপিএস কমেছে একটিভ ফাইনের

Tanvina

এএফসি এগ্রোর প্রথম প্রান্তিকে মুনাফা কমেছে

Tanvina

সাপ্তাহিক টপটেন গেইনারের শীর্ষে আনলিমা ইয়ার্ন

Tanvina