27 C
Dhaka
মে ২৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত

সম্রাটের বিরুদ্ধে অস্ত্র মামলায় চার্জশিট দাখিল

Ismail-somrat

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রমনা থানার একটি অস্ত্র মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছে র‌্যাব। বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-১ এর উপ-পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক  ঢাকা মহানগর হাকিম আদালতে এ চার্জশিট দাখিল করে। আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রামে আত্মগোপনে থাকা অবস্থায় স¤্রাটকে গ্রেফতার করা হয়।

সেদিন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল কাকরাইলে ভূঁইয়া ট্রেড সেন্টারে তালা ভেঙে সম্রাটের কার্যালয়ে অভিযান শুরু করে। তার কার্যালয়ে ক্যাঙারুর চামড়া রাখার দায়ে সম্রাটকে ৬ মাসের কারাদন্ড দেয়া হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়।

এছাড়া র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদি হয়ে সম্রাটনের বিরুদ্ধে রমনা মডেল থানায় পৃথক মামলা দায়ের করেন। গত ৭ অক্টোবর রমনা থানা পুলিশ অস্ত্র ও মাদক দ্রব্য আইনের পৃথক মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে তার বিরুদ্ধে ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ডের আবেদন করেন।

গত ১৫ অক্টোবর রিমান্ড শুনানি শেষে অস্ত্র মামলায় পাঁচদিন ও মাদক মামলায় পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ২৪ অক্টোবর রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

কর্পোরেট সংবাদ: ইউ/এইস


আরো খবর »

প্রকৌশলী দেলোয়ারকে হত্যার দায় স্বীকার করলেন সহকর্মী সেলিম

উজ্জ্বল

কিশোরীকে ধর্ষণের ভিডিও ফেসবুকে, কিশোর গ্রেফতার

উজ্জ্বল

নকল পিপিই-স্যানিটাইজার-মাস্ক: ৫ প্রতিষ্ঠানকে ৮২ হাজার টাকা জরিমানা

উজ্জ্বল