22 C
Dhaka
নভেম্বর ১৬, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
ফটো গ্যালারী বিনোদন ভিডিও গ্যালারী

সাবিলার বিয়ে আজ

বিনোদন ডেস্ক: ছোটপর্দার জনপ্রিয় মুখ সাবিলা নূর। আজ শুক্রবার তার বিয়ে। পাত্রের নাম নেহাল সুনন্দ তাহের, পেশায় একজন প্রকৌশলী। বর্তমানে তিনি এসএ টেলিভিশনে কর্মরত আছেন। তার সঙ্গে সাবিলার মন দেয়া নেয়া ছিল আগে থেকেই।

তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় হয় সাবিলার। শুরুতে বন্ধুত্ব থাকলেও একসময় দুজনে একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে তার মেয়েকে বিয়ের প্রস্তাব দেন নেহাল। মায়ের কাছে সরাসরি বিয়ের প্রস্তাব দেওয়ার পর আরেকটু সময় নিতে বলেছিলেন তিনি।

এবার সাবিলা ও নেহালের দুই পরিবারের সম্মতিতে তাদের চারহাত এক হতে যাচ্ছে। তাদের বিয়ের আয়োজন হবে রাজধানীর একটি ক্লাবে।

ইতোমধ্যে সাবিলা নূরের বিয়ের আমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে অতিথিদের কাছে। সেখানেই সাবিলার বরের পরিচয় পাওয়া যায়। যাতে দেওয়া রয়েছে যে- পাত্র পরিবারের কনিষ্ঠ সন্তান। তার আদি বাড়ি চাঁদপুর। তিনি বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্বে আছেন। দুই ভাইবোনের মধ্যে নেহাল ছোট।

আর চট্টগ্রামের মেয়ে সাবিলার বাবা তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিম। দুই বোন আর এক ভাইয়ের মধ্যে সাবিলা সবার ছোট।

২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজ জগতে প্রবেশ করেন সাবিলা নূর। গ্রামীণফোন, প্রাণ ফিট, রবি ছাড়াও প্রায় ৪০টির মতো জনপ্রিয় বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। তার অভিনীত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে উল্লেখ্যযোগ্য ইউটার্ন, শত ডানার প্রজাপতি, জল কলঙ্ক, পাষাণ ইজ ব্যাক, মন শুধু মন ছুঁয়েছে।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি ক্লাবে সাবিলার হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। এদিন হলুদ শাড়িতে অপরূপা সাজে দেখা দেন তিনি। আজ শুক্রবার তাদের বিয়ের বাকি আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

বিয়ে করলেন কিশোর-স্নিগ্ধা

*

ফের রকের মৃত্যু গুজব

*

ছাড়পত্র পেল ‘গহীনের গান’

*