20.3 C
Dhaka
নভেম্বর ১৯, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
অর্থ-বাণিজ্য

অগ্রণী ব্যাংকে মহাব্যবস্থাপক হিসেবে ড. মোঃ আব্দুল্লাহ আল মামুন এর পদোন্নতি লাভ

অগ্রণী ব্যাংক লিমিটেড এর উপ-মহাব্যবস্থাপক ড. মোঃ আব্দুল্লাহ-আল-মামুন মহাব্যবস্থাপক পদে পদোন্নতি লাভ করে আমিন কোর্ট কর্পোরেট শাখা, ঢাকা এর দায়িত্ব ভার গ্রহন করেন। ড.মোঃ আব্দুল্লাহ-আল-মামুন ১৯৮৯ সালে অগ্রণী ব্যাংকে সিনিয়র অফিসার পদে যোগদানের মাধ্যমে ব্যাংকিং কর্মজীবন শুরু করেন। তিনি সংস্থাপন ও প্রকৌশল বিভাগ, আইটি, কর্মচারী বিভাগ, শিল্প ঋন বিভাগ, প্রধান কার্যালয়, প্রধান শাখা, ঢাকা, নেত্রকোনা ও ময়মনসিংহ অঞ্চলে কর্মরত ছিলেন।

তিনি নেপাল, মালয়শিয়া সহ দেশে, বিদেশে ব্যাংকিং পেশায় প্রশিক্ষন ও কর্মশালায় অংশ গ্রহন করেন। তিনি ১৯৮৭সলে বিআইটি, খুলনা (বর্তমানে কুয়েট) থেকে কৃতিত্বের সংঙ্গে সিভিল ইঞ্জিনিয়ারিং এ বিএসসি ডিগ্রী অর্জন করেন। পরবর্তীতে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে ২০০৬ সালে (ব্যাংকিং এন্ড ফিনান্স) এমবিএ ডিগ্রী এবং আমেরিকান ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, ক্যালির্ফোনিয়া থেকে (ব্যাংকিং এন্ড ফিন্যান্স বিভাগ) ২০১৮ সালে পিএইচডি ডিগ্রী অর্জন করেন। তার গবেষনার বিষয় ছিলো দি ইন্ডাষ্ট্রিয়াল ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট অব বাংলাদেশ।

ড. মোঃ আব্দুল্লাহ-আল-মামুন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কলিয়ারচর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৬৪ সালে জন্ম গ্রহণ করেন।

আরো খবর »

মেলায় মোবাইল ব্যাংকিংয়ে আড়াই কোটি টাকার কর পরিশোধ

*

পেঁয়াজ পৌঁছাবে মঙ্গলবার: বাণিজ্য সচিব

*

ইউরোপের ৪ দেশ থেকে আসছে পেঁয়াজ

*