19 C
Dhaka
নভেম্বর ১৯, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

ভারত-পাকিস্তান সিরিজ কবে? যা বললেন সৌরভ গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক: ১৯৯৯ সালে কারগিল যুদ্ধের পাঁচ বছর পর সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বেই পাকিস্তানে ক্রিকেট খেলতে গিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। ক্রিকেটীয় তাত্পর্যের তুলনায় সেই সিরিজ ছিল বরং কূটনৈতিক পদক্ষেপ। সেই সৌরভ গাঙ্গুলি এখন বোর্ড সভাপতি। ২০১২ সালে শেষ বার ইন্দো-পাক দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ হয়েছে। আবার কবে হবে ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ? ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট সৌরভ জানিয়ে দিলেন তাঁর মতামত।

পুলওয়ামা জঙ্গি হামলার পর ভারত-পাকিস্তান সম্পর্ক আরও তলানিতে ঠেকেছে। কাশ্মীর সমস্যা, জঙ্গি নাশকতা সহ একাধিক ইস্যুতে কূটনৈতিক সম্পর্ক তলানিতে পৌঁছেছে। আর তাই গত সাত বছর ধরে দুই দেশের মধ্যে ক্রিকেট বন্ধ রাখা হয়েছে। ভারত পাকিস্তান সিরিজ নিয়ে মুখ খুললেন নতুন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। তাঁর মতে, ভারত-পাকিস্তান সিরিজ হবে কিনা তা ঠিক করবেন দুই দেশের প্রধানমন্ত্রী।

এ প্রসঙ্গে সৌরভ বলেন, এই ব্যাপারে আপনারা গিয়ে মোদীজি এবং পাকিস্তানের প্রধানমন্ত্রীকে জিজ্ঞেস করুন। অবশ্যই আমাদের অনুমতি নিতে হবে যে এই সিরিজ হবে কি হবে না! আন্তর্জাতিক পর্যায়ে দুই দেশের ব্যাপার। তাই এই প্রশ্নের কোনও উত্তর আমাদের কাছে নেই।

আরও পড়ুন: বাংলাদেশের বিপক্ষে টি-২০ সিরিজ খেলছেন না কোহলি

আরো খবর »

বঙ্গবন্ধু বিপিএলে ‘খুলনা টাইগার্স’ দলের টাইটেল স্পন্সর দি প্রিমিয়ার ব্যাংক

*

নিষিদ্ধ হলেন শাহাদাত

*

বঙ্গবন্ধু বিপিএলে কে কোন দলে খেলবেন

*