27 C
Dhaka
মে ২৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ ফটো গ্যালারী বিনোদন

হাসপাতালে ভর্তি অভিনেতা হুমায়ূন সাধু

বিনোদন ডেস্ক: অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধু অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। বর্তমানে তিনি চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালের ৭২২ নম্বর কেবিনে আছেন। বুধবার পর্যন্ত তার অবস্থা একটু জটিল থাকলেও এখন আগের চেয়ে ভাল আছেন হুমায়ূন সাধু।

গণমাধ্যমকে হুমায়ূন সাধুর বড় বোন জানিয়েছেন, চলতি মাসের শুরুতে মাকে দেখতে চট্টগ্রাম গিয়েছিলেন হুমায়ূন সাধু। সেখানে যাওয়ার পরই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রথমে খুব জ্বর হওয়ায় চিকিৎসকের পরামর্শে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়। যা ধীরে ধীরে জটিল আকার ধারণ করে।
এমনকি হাসপাতালে ভর্তির পর হুমায়ূন সাধু কথা বলাও বন্ধ করে দেন। কোনো কথা জিজ্ঞেস করলে তিনি তাকিয়ে থাকছেন, উত্তর দিতে পারছেন না।

তবে ডাক্তাররা জানিয়েছেন, এখন সাধুকে নিয়ে উদ্বেগের কিছু নেই। খুব শিগগির স্বাভাবিক অবস্থায় ফিরবেন বলেই আশাবাদী চিকিৎসকরা।

মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজে আগমন ঘটে হুমায়ূন সাধুর। ফারুকীর পরিচালনায় ‘ঊন মানুষ’ টিভি ফিকশনটিতে হুমায়ূন সাধুর দুর্দান্ত অভিনয় খুব অল্প সময়েই দর্শকের মাঝে পরিচিত করে তুলে তাকে। এরপর নিয়মিত অভিনয় করেছেন টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে। বেশকিছু নাটকও পরিচালনা করেছেন তিনি।


আরো খবর »

করোনায় আক্রান্ত চট্টগ্রাম কাস্টমসের ১৩ কর্মকর্তা-কর্মচারীরা

*

অসহায় শিল্পীদের ৪৫ লক্ষ টাকা দিলেন অক্ষয় কুমার

Tanvina

আখাউড়া দিয়ে দেশে ফিরলেন আটকে পড়া ১০৬ ভারতীয়

*