19 C
Dhaka
নভেম্বর ১৯, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ পুঁজিবাজার লীড নিউজ

এফআরসি‘র চেয়ারম্যান এর সাথে আইসিএসবি‘র নতুন কাউন্সিলের সৌজন্য সাক্ষাৎ

কর্পোরেট সংবাদ ডেস্ক: আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) ফিনান্সিয়াল রিপোটিং কাউন্সিল (এফআরসি) এর চেয়ারম্যান সি কিউ কে মুস্তাক আহমেদ এর সাথে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর প্রেসিডেন্ট মুজাফফর আহমেদ, এফসিএস এর নেতৃত্বে আইসিএসবির কাউন্সিলের নব্য নির্বাচিত সদস্যগণ মহাখালি ডিওএইচএস এ তার অফিসে সৌজন্য সাক্ষাৎ করেন। কাউন্সিলের পক্ষ থেকে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট সি কিউ কে মুস্তাক আহমেদকে অভিনন্দন জানান এবং তাকে আইসিএসবির কাউন্সিলের নব্য নির্বাচিত সদস্যদের সাথে পরিচয় করিয়ে দেন। তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে মাননীয় চেয়ারম্যানকে অবগত করেন এবং ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনাসমূহও তুলে ধরেন।

আইসিএসবির প্রেসিডেন্ট গুরুত্ব আরোপ করেন যে কর্পোরেট সেক্রেটারিগণ, তার দায়িত্বের অংশ হিসাবে আর্থিক বিবরনীতে স্বাক্ষর করেন এবং এফআরএস সহ বিভিন্ন আইন ও বিধিবিধানের কমপ্লায়েন্স এর দিকে খেয়াল রাখেন। তিনি আশ্বস্ত করেন যে আইসিএসবি এফআরসিকে প্রয়োজনীয় সহায়তা প্রদান করবে। আইসিএসবির প্রেসিডেন্ট আরও গুরুত্ব আরোপ করেন যে এফআরসিতে আইসিএসবির একজন প্রতিনিধির অন্তর্ভুক্তি কাউন্সিলকে প্রয়োগিক দৃষ্টিকোণ থেকে আর্থিক মানদণ্ডের প্রয়োগ আরও ভালভাবে জানার ক্ষেত্রে সহায়তা করবে।

আইসিএসবি সভাপতি আরও বলেছিলেন যে, আইসিএসবি ও এফআরসি পারস্পরিক সহযোগিতার মাধ্যমে সামনে এগিয়ে যেতে পারে। সি কিউ কে মুস্তাক আহমেদ মনোযোগ সহকারে কথাগুলো শুনেন এবং বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নে আইসিএসবির ভূমিকার প্রশংসা করেন। এছাড়াও আইসিএসবি যে আন্তর্জাতিক মানের পেশাদারী শিক্ষা প্রদান করছে তারও প্রশংসা করেন। তিনি তাঁর পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা প্রদান করেন।

কাউন্সিল সদস্যরা চেয়ারম্যান মহোদয়কে তাঁর মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন যে, তাঁর সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে।

উক্তসভায় জ্যেষ্ঠ সহ-সভাপতি, মুহাম্মাদ বুল হাসান এফসিএস এবং সহ-সভাপতি, মোঃ সেলিম রেজা এফসিএস, ট্রেজারার সেলিম আহমেদ এফসিএস, আজিজুর রহমান, কাউন্সিলসদস্য, শরিফ হাসান, কাউন্সিল সদস্য এবং ইনস্টিটিউটের ভারপ্রাপ্তসচিব, মোঃ শামিবুর রহমান এসিএস প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো খবর »

বঙ্গবন্ধু বিপিএলে ‘খুলনা টাইগার্স’ দলের টাইটেল স্পন্সর দি প্রিমিয়ার ব্যাংক

*

সাইবার রিস্ক নিয়ে আইআইবি’র সিপিই সেমিনার অনুষ্ঠিত

Tanvina

টেকসই উন্নয়নে সরকারি-বেসরকারি অংশীদারিত্ব নিশ্চিত করতে হবে

*