19 C
Dhaka
নভেম্বর ১৯, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত শিরোনাম শীর্ষ সংবাদ

সিলেটে শিশু নাঈম হত্যায় ৪ জনের ফাঁসি

শিশু নাঈম
শিশু নাঈম

কর্পোরেট সংবাদ ডেস্ক: সিলেটের দক্ষিণ সুরমায় মোজাম্মেল হোসেন নাঈম (১১) হত্যা মামলায় ৪ জনের ফাঁসির রায় দিয়েছে আদালত। আজ বুধবার (৯ অক্টোবর) সকালে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহিতুল হক ইনাম চৌধুরী এ রায় দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন—দক্ষিণ সুরমা উপজেলার পুরান তেতলী গ্রামের ইসমাইল আলী (২২), একই এলাকার মিঠুন মিয়া (২০), ভার্থখলা বাসিন্দ বিপ্লব ওরফে বিপলু (১৮) ও লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার নাদবুদ গ্রামের জুনেদ হোসেন (১৯)। এ মামলায় রুবেল আহমদ নামের এক আসামি খালাস পেয়েছেন।

মামলার বর্ণনা দিয়ে সিলেট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি আবদুল মালেক জানান, ২০১১ সালের ১৪ আগস্ট তারাবির নামাজ পড়তে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় শিশু নাঈম। ২০ আগস্ট নাঈমের বাবা আবদুল হক বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেন। নিখোঁজের সাতদিন পর বাড়ির পাশের জঙ্গল থেকে তার বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার করা হয়।

একই বছরের সালের ২৬ নভেম্বর দক্ষিণ সুরমা থানার উপপরিদর্শক হারুন মজুমদার পাঁচজনকে অভিযুক্ত করে আদালতে এ মামলার চার্জশিট দাখিল করেন। নাঈমের পরিবারের সাথে পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটায় আসামিরা। দণ্ডপ্রাপ্ত আসামিরা সিলেট কেন্দ্রীয় কারাগারে রয়েছেন বলে জানান পিপি মালেক।

আরও পড়ুন: আবরার হত্যায় আরও ৩ জন গ্রেফতার

আরো খবর »

মাকে নিয়ে বাবার বাড়িতে থাকতে এরিকের জিডি

*

লিবিয়ায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত

*

পুলিশ ব্যবহার করে এই সরকার টিকে আছে : আ স ম রব

*