19 C
Dhaka
নভেম্বর ১৯, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
অর্থ-বাণিজ্য

ইউকেবিসিসিআই ‘আজীবন সম্মাননা’ পেলেন মঞ্জুর এলাহী

কর্পোরেট সংবাদ ডেস্ক: যুক্তরাজ্যে বাংলাদেশিদের শীর্ষ ব্যবসায়িক সংগঠন ইউকে-বাংলাদেশ ক্যাটালিস্ট অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (ইউকেবিসিসিআই) ‘আজীবন সম্মাননা’ পেয়েছেন বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী এপেক্স গ্রুপের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী। সম্প্রতি লন্ডনের হিলটন পার্ক লেন হোটেলে ‘ইউকেবিসিসিআই বিজনেস অ্যান্ড এন্ট্রাপ্রেনিওর এক্সিলেন্স অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে তাকে এ সম্মাননা তুলে দেওয়া হয়।
তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও গ্রে অ্যাডভার্টাইজিং বাংলাদেশ লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। এছাড়াও তিনি বর্তমানে মানুষের জন্য ফাউন্ডেশন, ফ্রিডম ফাউন্ডেশন, প্রগতি ফাউন্ডেশন ফর এডুকেশন অ্যান্ড ডেভেলপমেন্ট ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এবং ইন্টারন্যাশনাল পাবলিকেশন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেডের (সিডিবিএল) পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সেন্টার ফর পলিসি ডায়ালগ এবং বাংলাদেশ ডায়াবেটিক সমিতির ট্রাস্টি বোর্ডের সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেন।
বাংলাদেশের ব্যাংক খাতে স্বচ্ছতা এবং বিনিয়োগ ও কর্মসংস্থান তৈরিতে অবদান রাখায় বাংলাদেশের তত্ত্বাবধায়ক সরকারের (১৯৯৬ ও ২০০১) সাবেক উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহীকে এ সম্মাননা প্রদান করা হয়।
আজীবন সম্মাননা প্রসঙ্গে সৈয়দ মঞ্জুর এলাহী বলেন, এমন আন্তর্জাতিক স্বীকৃতি আমার কাজের প্রতি আরও দায়িত্বশীল করবে। এর আগেও সংগঠনটির সম্মাননা পেয়েছি। এবারের সম্মাননা আমার জন্য বিশেষ কিছু। বিজ্ঞপ্তি

আরো খবর »

মেলায় মোবাইল ব্যাংকিংয়ে আড়াই কোটি টাকার কর পরিশোধ

*

পেঁয়াজ পৌঁছাবে মঙ্গলবার: বাণিজ্য সচিব

*

ইউরোপের ৪ দেশ থেকে আসছে পেঁয়াজ

*