22 C
Dhaka
নভেম্বর ১৮, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
তথ্য-প্রযুক্তি

Samsung Galaxy M30s; এক চার্জেই ব্যবহার করা যাবে দুই দিন

ডেস্ক রির্পোট: বাজারে এল Samsung-এর নতুন স্মার্টফোন Galaxy M30s। Galaxy M30s-এর অন্যতম বড় চমক এর দীর্ঘস্থায়ী ৬,০০০ mAh ব্যাটারি। কয়েক সপ্তাহ আগে লঞ্চের আগেই ফাঁস হয়েছিল Samsung Galaxy M30s-এর স্পেসিফিকেশন। সেই সময়ে Galaxy M30s-এর ৬,০০০ mAh ব্যাটারি থাকার সম্ভাবনাকে বিশ্বাসই করতে পারেননি স্মার্টফোন উত্সাহীরা। কিন্তু সেই লিক হওয়া স্পেসিফিকেশনই সত্যি প্রমাণিত হল।

আগামী ২৯ সেপ্টেম্বর থেকেই Amazon.in ও স্যামসাঙের ই-স্টোরে বিক্রি শুরু হবে Samsung Galaxy M30s-এর। তার আগে এক নজরে দেখে নিন Samsung Galaxy M30s-এর দাম ও স্পেসিফিকেশন…

Samsung Galaxy M30s-এর দাম ও স্পেসিফিকেশন:

১) ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও আগের সংস্করণের চেয়েও বেশি। থাকছে ওয়াটার ড্রপ নচ।

২) ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ অপশনে Samsung Galaxy M30s যাবে। থাকছে ২.৩ GHz Exynos 9611 চিপসেট।

৩) Android 9 Pie অপারেটিং সিস্টেম থাকছে।

৪) ৪৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ট্রিপেল রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

৫) ফোনের পিছনের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৬) ব্যাটারির বিষয়ে বেশ জোর দিয়েছে Samsung। ৬,০০০ mAh ব্যাটারি থাকছে Samsung Galaxy M30s-এ। অর্থাৎ একবার সম্পূর্ণ চার্জ দিলেই দুই দিন থাকবে ব্যাটারি।

৭) ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা। আগামী ২৯ সেপ্টেম্বর থেকে Amazon.in ও স্যামসাঙের ই-স্টোরে বিক্রি শুরু হবে Samsung Galaxy M30s-এর।

আরও পড়ুন: সৌরজগতের বাইরে মিললো আরেকটি ধূমকেতু

আরো খবর »

অজানা নাম্বার থেকে হোয়াটসঅ্যাপ-এ ভিডিও এলেই সাবধান!

*

বাজারে আসছে ফোল্ডেবেল ডিসপ্লে যুক্ত মটো রেজার

*

আত্মহত্যা ঠেকাবে দূর থেকে নিয়ন্ত্রিত প্রযুক্তি

*