26.9 C
Dhaka
নভেম্বর ১৯, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
ফটো গ্যালারী বিনোদন

বিশ্বের সবচেয়ে ‘সুদর্শন পুরুষ’ হৃতিক রোশন

বিনোদন ডেস্ক: বিশ্বের বহু তারকাকে টপকে ‘মোস্ট হ্যান্ডসাম ম্যান ইন দ্য ওয়ার্ল্ড’ হয়েছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। ক্রিস ইভানস, ডেভিড বেকহাম, রবার্ট প্যাটিনসন ও ওমর বোরকান আল গালাকে টপকে শীর্ষে উঠেছেন এ অভিনেতা।

শুধু অভিনয়দক্ষতাই নয়, হৃতিক রোশনের আকর্ষণীয় চেহারা আর ফিটনেস ভক্তকুলে তুমুল জনপ্রিয়। আর তাঁর জনপ্রিয়তা শুধু বলিউডেই নয়, বিশ্বজুড়ে। বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত এই নায়ক নারীকুলে ‘ক্রাশ’! অবশ্য পৃথিবীর সবচেয়ে সুদর্শন পুরুষের তালিকায় এবারই প্রথম শীর্ষে উঠলেন না হৃতিক রোশন।

মার্কিন এক সংস্থার বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি এই অভিনেতা বিশ্বের সেরা পাঁচ সুদর্শন পুরুষকে টপকে গেছেন। সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘সুপার থার্টি’র সাফল্যে তুঙ্গে রয়েছেন তিনি, যদিও সেই ছবিতে শিক্ষকের ভূমিকায় দেখা গেছে।

আগামীতে হৃতিক রোশনকে টাইগার শ্রফের সঙ্গে অ্যাকশন ছবিতে দেখা যাবে। এ ছবিতে ফের শরীর-সুষমা উন্মুক্ত করবেন হৃতিক।

এই লুকের গোপন রহস্য কী? এমন জিজ্ঞাসার জবাবে অবশ্য হেসে উঠলেন হৃতিক রোশন। বললেন, ‘ওহ এটা ব্রকলির কারণে। মজা করলাম! এই অভিধার জন্য ধন্যবাদ, যদিও এটা সত্যিকারের অর্জন নয়।’ হৃতিক আরো বলেন, ‘ভালো চরিত্র’ একমাত্র মানুষকে অধিক আকষর্ণীয় করে তোলে।

 

আরো খবর »

নিরব-বুবলীর ক্যাসিনো

*

র‍্যাম্প মাতালেন রানু মণ্ডল

*

আবারো মা হচ্ছেন ঐশ্বরিয়া!

*