20.7 C
Dhaka
ডিসেম্বর ১৪, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
রাজনীতি

ঈদের শুভেচ্ছা জানালেন ফখরুল

কর্পোরেট সংবাদ ডেস্ক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির পক্ষ থেকে দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার সকালে নিজ জেলা ঠাকুরগাঁওয়ের সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে ঈদের নামাজ আদায় করেন মির্জা ফখরুল। নামাজ আদায় শেষে কালিবাড়ির বাসভবনে সবার সঙ্গে কুশল বিনিময়ের সময় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান তিনি।

এ সময় মির্জা ফখরুল বলেন, ‘সাময়িকভাবে দেশের এ অবস্থায় দেশের মানুষের কাছে আহ্বান, গণতন্ত্র ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য অনেক বড় ত্যাগ স্বীকারে প্রস্তুত হতে হবে এবং তৈরি থাকতে হবে।’

তিনি বলেন, ‘মহান আল্লাহতায়ালাকে পেতে হলে, তাঁর কাছে যেতে হলে, শুভেচ্ছা, সদিচ্ছা ও ভালোবাসা পেতে মানুষকে অবশ্যই ত্যাগের মধ্য দিয়ে যেতে হবে। তেমনি মানুষের জীবনে বড় কিছু পেতে ত্যাগ স্বীকার প্রয়োজন।’

সকালে নিজ জেলা ঠাকুরগাঁওয়ের সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে ঈদের নামাজ আদায় করেন বিএনপি মহাসচিব। নামাজ আদায় শেষে কালিবাড়ির বাসভবনে সবার সঙ্গে কুশল বিনিময়ের সময় এসব কথা বলেন তিনি।

এ সময় অন্যদের মধ্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন ছাড়াও বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

আরো খবর »

খালেদা জিয়াকে দেখতে যাওয়া হচ্ছে না স্বজনদের

*

খালেদা জিয়ার সাথে বিকেলে স্বজনদের সাক্ষাৎ

*

রাজাকার কোনো সময় শহীদ হতে পারে না : রব

*