20.7 C
Dhaka
ডিসেম্বর ১৪, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
জাতীয় শিরোনাম শীর্ষ সংবাদ

মানুষ স্বস্তিতে কর্মস্থলে ফিরে যাবে: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: ঈদে মানুষ স্বস্তিতে বাড়ি ফিরেছে, তেমনি কর্মস্থলে ফিরে যাবে এমন বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ।

আজ সোমবার নিজ জেলা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামের নিজ বাড়ির মসজিদে ঈদুল আযহার নামাজ আদায় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘দেশের বেশিরভাগ রুটই ভালো ছিল, শুধু ঢাকা-টাঙ্গাইল রুটে বঙ্গবন্ধু সেতুর ওপারে নলকা পর্যন্ত সমস্যা হয়েছে, তবে সেটা ঈদের আগের দিন ছিল না। শেষটা যার ভালো, সেটাই তার ভালো, শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে বাড়ি ফিরেছে। ঈদ শেষে মানুষ একই ভাবে কর্মস্থলে ফিরে যাবেন।

এ সময় তিনি আরো বলেন, ঈদের দিনে এটাই আমাদের প্রার্থনা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তির মূল উৎপাটন করা হবে।

তিনি বলেন, ভারি বৃষ্টি এবং নদীতে তীব্র স্রোতের কারণে যোগাযোগ ব্যবস্থা কিছুটা বিঘ্নিত হয়েছে। সড়কে পশুবাহী গাড়ির জন্যও চলচলে কোথাও কোথাও সমস্যা হয়েছে।

এর আগে মন্ত্রী তার বাবা-মায়ের কবর জিয়ারত করেন এবং স্থানীয় মুসল্লি ও নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি খীজির হায়াত খান, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত, প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি হাসান ইমাম রাসেল, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রনি অন্যান্যরা।

উল্লেখ্য, সিঙ্গাপুরে প্রায় দুই মাস ১০ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১৫ মে দেশে ফেরেন ওবায়দুল কাদের। দেশে এলেও শারীরিক কারণে তিনি নিজ গ্রামে আসতে পারেননি। অসুস্থ হওয়ার প্রায় পাঁচ মাস পর তিনি নিজ নির্বাচনী এলাকায় এই প্রথম আসেন।

Print Friendly, PDF & Email

আরো খবর »

মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সঙ্গে স্পিকারের শুভেচ্ছা বিনিময়

*

বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে চেয়েছিল জিয়া: প্রধানমন্ত্রী

*

বিজয় দিবসে রাজধানীতে যেসব সড়ক বন্ধ থাকবে

*