20.7 C
Dhaka
ডিসেম্বর ১৪, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে তিন কোম্পানি

arthik-potibadon-1

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভূক্ত তিন কোম্পানি চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। সূত্র: ডিএসই।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে ৭৫ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৭৮ পয়সা। দুই প্রান্তিক শেষে শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ দাঁড়িয়েছে ছয় টাকা ৭৬ পয়সা, যা আগের বছর একই সময় ছিল দুই টাকা ৫৯ পয়সা (লোকসান)। ২০১৯ সালের ৩০ জুন এনএভি হয়েছে ২২ টাকা ৩০ পয়সা, যা ২০১৮ সালের ৩১ ডিসেম্বরে ছিল ১৯ টাকা ৮২ পয়সা।

জিএসপি ফাইন্যান্স: দ্বিতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে ৪৫ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪৬ পয়সা। দুই প্রান্তিক শেষে শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ দাঁড়িয়েছে এক টাকা ২০ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪৫ পয়সা। ২০১৯ সালের ৩০ জুন এনএভি হয়েছে ২১ টাকা ৮৭ পয়সা, যা ২০১৮ সালের ৩১ ডিসেম্বরে ছিল ২২ টাকা ৮৪ পয়সা।

সাউথইস্ট ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে এক টাকা ৮২ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৮৩ পয়সা। দুই প্রান্তিক শেষে শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ দাঁড়িয়েছে ছয় টাকা ৪২ পয়সা, যা আগের বছর একই সময় ছিল পাঁচ টাকা ৮৪ পয়সা। ২০১৯ সালের ৩০ জুন এনএভি হয়েছে ২৬ টাকা ২৩ পয়সা, যা ২০১৮ সালের ৩০ জুনে ছিল ২৯ টাকা ৭৩ পয়সা।

আরও পড়ুন: শেয়ারবাজারে শীর্ষে থাকা ৩০ কোম্পানির একটি স্কয়ার ফার্মা লিমিটেড

Print Friendly, PDF & Email

আরো খবর »

প্রথম প্রান্তিকে ইপিএস কমেছে একটিভ ফাইনের

Tanvina

এএফসি এগ্রোর প্রথম প্রান্তিকে মুনাফা কমেছে

Tanvina

সাপ্তাহিক টপটেন গেইনারের শীর্ষে আনলিমা ইয়ার্ন

Tanvina