20.7 C
Dhaka
ডিসেম্বর ১৪, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
অর্থ-বাণিজ্য

রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম এবং ইস্টার্ন ব্যাংকের (ইবিএল) মধ্যে চুক্তি

Untitled

ডেস্ক রিপোর্ট: রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম এবং ইস্টার্ন ব্যাংকের (ইবিএল) মধ্যে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত করেছে। সে অনুযায়ী, বিপ্রপার্টির গ্রাহকরা ইবিএল থেকে অগ্রাধিকার ভিত্তিতে ১০ শতাংশ হারে গৃহঋণ পাবেন। এক্ষেত্রে তাদের শূন্য দশমিক ৫০ শতাংশ প্রোসেসিং ফি দিতে হবে।
রাজধানীর গুলশানে ইবিএলের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বিপ্রপার্টি ডটকমের সিইও মার্ক নসওয়ার্দি এবং ইবিএল রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটিতে সই করেন।

এ সময় ইবিএলের পক্ষে উপস্থিত ছিলেন ইস্টার্ন ব্যাংকের হেড অব এসেটস তাসনিম হোসেন, হেড অব রিটেইল এসেটস (রিটেইল অ্যান্ড এসএমই ব্যাংকিং) মুহাম্মদ ওয়াহিদুজ্জামান এবং সিনিয়র ম্যানেজার অব রিটেইল অ্যান্ড এসএমই ব্যাংকিং ফেরদৌস শরীফ। এছাড়া বিপ্রপার্টি ডটকমের পক্ষে উপস্থিত ছিলেন, করপোরেট বিজনেস ম্যানেজার মো. জায়েদুল ইসলাম, মানবসম্পদ বিভাগের প্রধান মো. রেজাউল হাসান শরীফ এবং মার্কেটিং ম্যানেজার মাহজাবীন চৌধুরী।

অনুষ্ঠানে মার্ক নসওয়ার্দি বলেন, ‘বিপ্রপার্টি বাংলাদেশের রিয়েল এস্টেট খাতের একমাত্র ওয়ান-স্টপ সলিউশন। এখান থেকে অনেক গ্রাহক তাদের কাক্সিক্ষত ঠিকানা খুঁজে পান। একইসঙ্গে তারা প্রপার্টি সংক্রান্ত আর্থিক ও আইনগত সহযোগিতাসহ যে কোনো পরামর্শ পান। গ্রাহকদের চাহিদার কথা বিবেচনা করে ইস্টার্ন ব্যাংকের সঙ্গে চুক্তিটি করা হয়েছে।

আরও পড়ুন: ট্রেড পোর্টালের তথ্য হালনাগাদের জন্য ৩৯টি সেবা সংস্থার সঙ্গে চুক্তি

Print Friendly, PDF & Email

আরো খবর »

শিল্পখাতের উন্নয়ন ঘটাতে নতুন উদ্যোক্তা তৈরি করতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

*

কমতে শুরু করেছে পেঁয়াজের দাম

*

আজ ও কাল ৩১ ব্যাংকের এটিএম সেবা বন্ধ থাকবে

*