20.7 C
Dhaka
ডিসেম্বর ১৪, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

এবার পর্দায় প্রসেনজিৎ-জয়া জুটি?

বিনোদন ডেস্ক: ‘ময়ূরাক্ষী’র পর ফের পরিচালক অতনু ঘোষের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, পরিচালক অতনু ঘোষের আগামী ছবিতে জয়া আহসানের সঙ্গে জুটি বাঁধবেন জনপ্রিয় এই অভিনেতা।

সবকিছু ঠিক থাকলে এই প্রথমবারের জন্য বাংলা ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের সঙ্গে জুটি বাঁধবেন প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়। এবিষয়ে তিনি জানান, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রাথমিক ভাবে কথা হয়েছে। এই বিষয়ে ‘বুম্বা দা’কে জিজ্ঞাসা করা হয়েছিল, উনিও এই একই কথা বলেছেন, যে আমরা কথা বলছি, আমাদের একসঙ্গে আবারও কাজ করার ইচ্ছা রয়েছে। আর আমারও সেই একই ইচ্ছা। তবে কিছুই এখনও চূড়ান্ত হয়নি। দু-তিনটি বিষয় নিয়ে কথা চলছে, এখনও চিত্রনাট্য নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। জয়া বিষয়টাও সেই একই। ওর সঙ্গেও এখনও কিছু চূড়ান্ত হয়নি।

প্রসঙ্গত, এর আগে সৌমিত্র চট্টোপাধ্য়ায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় অভিনীত পরিচালিত ‘ময়ূরাক্ষী’ সেরা বাংলা ছবি হিসাবে ৬৫ তম জাতীয় পুরস্কার জিতে নেয়। যেখানে উঠে এসেছিল বাবা ও ছেলের গল্প। অন্যদিকে অতনু ঘোষ পরিচালিত ‘বিনিসুতোয়’ ছবিতে ইতিমধ্যেই কাজ করছেন জয়া আহসান। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। সম্পর্কের গল্প বলবে এই ছবি। তবে এবার অতনু ঘোষের হাত ধরে প্রসেনজিৎ-জয়া জুটিকে পর্দায় দেখতে চাইছে সিনেমাপ্রেমী দর্শক। সূত্র-জি নিউজ।

আরও পড়ুন:

‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার ট্রেলার প্রকাশ

’অসাধারণ মানুষ ছিলেন সুষমাজি’, শোকবার্তায় অমিতাভ

Print Friendly, PDF & Email

আরো খবর »

বিজয় দিবসের বিশেষ টেলিফিল্ম ‘আমরা করবো জয়’

*

পাকিস্তানে সবথেকে বেশি খোঁজে সারাকে

*

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে টিভিতে আয়োজন

*