19.6 C
Dhaka
ডিসেম্বর ১৬, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক: আসন্ন ঈদে মুক্তি পাবে সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলি অভিনীত একমাত্র ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটি গতকাল বুধবার অনলাইনে প্রকাশ পেয়েছে এ ছবির ট্রেলার ভিডিও।

এ ছবিতে শাকিব খান একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন। আর বুবলি অভিনয় করেছেন সমাজকর্মীর চরিত্রে। ট্রেলারের বিভিন্ন সংলাপ শুনে ধারণা করা যাচ্ছে দেশের সময়সাময়িক পরিস্থিতি ছবির গল্পের অনুপ্রেরণা। যেখানে নারীর সঙ্গে ঘটে যাওয়া অসাধু আচরণ, দেশপ্রেম এবং ব্যক্তিপ্রেমও উঠে আসবে।

বিগত কয়েক বছরের ঈদে শাকিব খানের সিনেমা যেমন হয় ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি তার চেয়ে কিছুটা ভিন্ন হবে বলেই মনে করছেন দর্শকরা। তাছাড়া ছবিটির অফিসিয়াল পোস্টারেও তার একটা ধারণা পাওয়া গিয়েছিল। সেখানে আঁখি ঝলঝল শাকিব-বুবলি তো ছিলেনই, সঙ্গে আছে বাংলাদেশের পতাকা এবং জনগণ।

দেশ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিটি এরই মধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। শাকিব খান ও বুবলি ছাড়াও ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম, মিশা সওদাগর, সাবেরী আলম, ডন, মাসুম বাশার, নাজিবা বাশার, সাদেক বাচ্চু। এর আগে ছবির প্রথম গান ‘কত ভালোবাসি তোরে’ ইউটিউবে অবমুক্ত করা হয়। গানটি দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছে।

Print Friendly, PDF & Email

আরো খবর »

পুরোপুরি ফিট হয়ে সিনেমায় ফিরবেন শাবনূর

Tanvina

‘মিস ওয়ার্ল্ড’ হলেন জ্যামাইকার টনি আন সিং

*

সংগীতশিল্পী পৃথ্বী রাজ আর নেই

*