19.6 C
Dhaka
ডিসেম্বর ১৬, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত শিরোনাম শীর্ষ সংবাদ

এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৩ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক: সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার বিরুদ্ধে ব্যারিস্টার নাজমুল হুদার করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। আজ মঙ্গলবার মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। মামলার তদন্ত কর্মকর্তা দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ নতুন করে দিন ধার্য করেন।

গত ১ জুলাই ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য ৬ আগস্ট দিন ধার্য করেছিলেন।

এস কে সিনহার বিরুদ্ধে তিন কোটি ২৫ লাখ টাকা ঘুষ চাওয়ার অভিযোগে ২০১৮ সালের ২৭ সেপ্টেম্বর শাহবাগ থানায় মামলাটি করেন বাংলাদেশ ন্যাশনালিস্ট অ্যালায়েন্সের (বিএনএ) নেতা ব্যারিস্টার নাজমুল হুদা।

নাজমুল হুদা মামলার অভিযোগে বলেন, ২০১৭ সালের ২০ জুলাই তৎকালীন প্রধান বিচারপতি এসকে সিনহা তার জমাদারের মাধ্যমে নাজমুল হুদাকে ডেকে নিয়ে যান এবং তাকে বলেন, একজন সংসদ সদস্য তাকে (এস কে সিনহা) নগদ দুই কোটি টাকা দিতে চেয়েছেন, একটি মামলায় সাজা নিশ্চিত করার জন্য। যেন তিনি নির্বাচনে অযোগ্য হন।

এরপর হুদার বিরুদ্ধে দু’টি মামলার একটিতে দুই কোটি ও অপর মামলাটিতে এক কোটি ২৫ লাখ টাকা দাবি করেন এস কে সিনহা। টাকা দিলে তিনি ও তার স্ত্রীকে মামলা থেকে মুক্তির ব্যবস্থা করে দেবেন বলেও জানান। এই প্রস্তাবে হুদা সম্মত না হওয়ায় সাজা বহাল রাখেন তৎকালীন প্রধান বিচারপতি।

Print Friendly, PDF & Email

আরো খবর »

মহান বিজয় দিবস আজ

*

গাজীপুরে ফ্যান কারখানায় আগুনে নিহত ১০

*

রাষ্ট্রপতির সঙ্গে প্রধান বিচারপতির সাক্ষাৎ

*