19.6 C
Dhaka
ডিসেম্বর ১৬, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

’মুন্নাভাই থ্রি’ নিয়ে মুখ খুললেন সঞ্জয় দত্ত

মুন্নাভাই

বিনোদন ডেস্ক: ‘মুন্নাভাই M B B S’ হোক কিংবা ‘লগে রহো মুন্নাভাই’ রাজকুমার হিরানির মুন্নাভাই সিরিজের দুটি ছবিই জবরদস্ত হিট। ২০০৩ ও ২০০৬ সালে মুক্তি পাওয়া এই দুই ছবিই এখনও দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। ‘মুন্নাভাই’-এর ভক্তদের মনে এখন প্রশ্ন কবে আসছে এই সিরিজের তৃতীয় ছবি?

সম্প্রতি, ছিল সঞ্জয় দত্তর নিজস্ব প্রযোজনা সংস্থার মারাঠি ছবি ‘বাবা’ টেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেতা। সেখানেই মুন্নাভাই পার্ট ৩ কবে আসছে সেবিষয়েই প্রশ্ন করা হয়েছিল সঞ্জয় দত্তকে। উত্তরে অভিনেতা জানান, ”ঈশ্বরের কাছে প্রার্থনা করি এই ছবিটি যেন খুব তাড়াতাড়ি শুরু হয়। তবে এটার কাজ ঠিক কবে শুরু হবে সেবিষয়ে পরিচালক রাজকুমার হিরানিকে প্রশ্ন করলেই ভালো হয়। এই ছবিটির জন্য আপনার যেভাবে অপেক্ষা করছেন তেমনই আমিও অপেক্ষা করছি।”

বি-টাউনে #MeToo কেসে নাম জড়িয়েছে পরিচালক রাজকুমার হিরানিরও। ‘সঞ্জু’ ছবিতে তাঁর সঙ্গে সহ পরিচালক হিসাবে কাজ করছিলেন এক মহিলা রাজকুমার হিরানির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। যদিও আপাতত তাঁর বিরুদ্ধে আনা এই অভিযোগ এখন প্রমাণ সাপেক্ষ। শোনা যাচ্ছে যতদিননা এই মামলায় রাজকুমার হিরানি ক্লিন চিট পাচ্ছেন ততদিন পর্যন্ত মুন্নাভাই ৩-র কাজ শুরু করা যাবে না।

যদিও রাজকুমার হিরানির বিরুদ্ধে ওঠে এই যৌন হেনস্থার অভিযোগের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন বলিউডের বেশিরভাগ তারকারাই। সঞ্জয় দত্ত, থেকে দিয়া মির্জা, অমরদীপ ঝা কেউই প্রায় একথা বিশ্বাস করতে রাজি নন রাজকুমার এমনটা করতে পারেন। তাঁকে ফাঁসানো হচ্ছে বলেই দাবি করেছেন রাজকুমার হিরানি নিজে। রাজকুমার হিরানির বিরুদ্ধে আনা যৌন হেনস্থার অভিযোগ প্রসঙ্গে অভিনেত্রী অমরদীপ ঝা বলেন, ”আমি ভীষণভাবে বিশ্বাস করি উনি (রাজকুমার হিরানি) এমনটা করেননি। এমনকি ওনাকে (রাজকুমার) সিনেমার সেটে একটা খারাপ মন্তব্য, বা মজা করতেও দেখিনি কখনও। সেটে উনি (রাজকুমার হিরানি) একজন দেবদূতের মতো। আমি অভিযোগকারিণীকে চিনি না, আমি কী ঘটেছে জানিও না। তবে এটুকুই প্রার্থনা করি, যিনি নিরাপরাধ, তিনি যেন সঠিক বিচার পান।”

এবিষয়ে এবিষয়ে দিয়া মির্জা বলেন, ” আমি এমন অভিযোগে ভীষণ আঘাত পেয়েছি। আমি এমন একজন, যিনি রাজু স্যারকে দীর্ঘ ১৫ বছর ধরে জানি, শ্রদ্ধা করি। আমি এখন শুধুমাত্র অফিসিয়াল তদন্তের অপেক্ষায় রয়েছে। উনি (রাজকুমার হিরানি) ভদ্র একজন মানুষ। তবে এরবেশি কিছু আমার বলা উচিত নয়। কারণ ঠিক কী ঘটেছে সেটাও আমি জানি না।”

সঞ্জয় দত্ত বলেন, রাজুর (রাজকুমার হিরানি) বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা আমি বিশ্বাসই করিনা। ওর সঙ্গে আমি বহু ছবিতে কাজ করেছি। বহু বছর ধরে কাজ করছি। আমি জানি না ওই মহিলা ওর বিরুদ্ধে কেন এমন অভিযোগ এনেছে। আমাদের অনেকের কাছেই এই অভিযোগের কোনও ভিত্তিই নেই। কারণ ও এমন একটা লোক যাঁর বিরুদ্ধে এইরকম অভিযোগ বিশ্বাসযোগ্য হতেই পারে না। সূত্র-জি নিউজ।

আরও পড়ুন:

‘শিল্পকলা পদক’ পাচ্ছেন সাত গুণীজন

বিহারে করমুক্ত হৃত্বিকের ‘সুপার থার্টি’

Print Friendly, PDF & Email

আরো খবর »

পুরোপুরি ফিট হয়ে সিনেমায় ফিরবেন শাবনূর

Tanvina

‘মিস ওয়ার্ল্ড’ হলেন জ্যামাইকার টনি আন সিং

*

সংগীতশিল্পী পৃথ্বী রাজ আর নেই

*