27.1 C
Dhaka
ডিসেম্বর ৬, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
অর্থ-বাণিজ্য

ঢাবির শিক্ষক ও কর্মকর্তাদের জন্য কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড আনলো এমটিবি

ডেস্ক রির্পোট: মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং ঢাকা বিশ্ববিদ্যালয় সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য বিশেষ সুবিধাসম্বলিত কো-ব্র্যান্ডেড ভিসা সিগনেচার ও প্লাটিনাম ক্রেডিট কার্ড-এর প্রচলন করে। গত জুলাই ১৬, ২০১৯ তারিখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ড. আব্দুল্লাহ ফারুক সম্মেলন কক্ষে এই উপলক্ষে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

এর মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ এমটিবি ভিসা সিগনেচার ও প্লাটিনাম ক্রেডিট কার্র্ড-এর উপর বিশেষ সুবিধা যেমন: হ্রাসকৃত মূল্যে পণ্য ক্রয়, বিনামূল্যে এমটিবি এয়ার লাউঞ্জ ব্যবহার, ফ্রি প্রায়োরিটি পাস, ফ্রি ইন্সুরেন্সসহ আরো অনেক সুবিধা উপভোগ করতে পারবেন। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. শিবলী রুবাইয়াতুল ইসলাম, ডিন, বিজনেস স্টাডিজ অনুষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. আবুল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ।

এই অনুষ্ঠানে অধ্যাপক ড. মোঃ মীজানুর রহমান, চেয়ারম্যান, মার্কেটিং বিভাগ, অধ্যাপক ড. মোঃ নিজামুল হক ভুইয়া, প্রভোস্ট, হাজী মুহাম্মদ মুহসীন হল এভং অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন, অর্গানাইজেশন স্ট্র্যাটেজি এ্যান্ড লিডারশিপ বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং সৈয়দ রফিকুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক, মোহাম্মদ আনোয়ার হোসেন, হেড অব কার্ডস, কামরুল হাসান খান, হেড অব হোলসেল ব্যাংকিং ডিভিশন, ইরফান ইসলাম, হেড অব ক্যাশ ম্যানেজমেন্ট ও প্রিভিলেজ ব্যাংকিং, মোঃ এহ্তেশাম রহমান, হেড অব স্ট্রাকর্চাড ফাইন্যান্স ইউনিট ও আজম খান, গ্রুপ চীফ কমিউনিকেশনস অফিসার, এমটিবি সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষকবৃন্দ এবং ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:

চট্টগ্রামের চাম্বলে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৭০তম শাখা উদ্বোধন

আরো খবর »

চীন গেছেন এফবিসিসিআই সভাপতি ফাহিম

*

চীনে ইকো-ডিজাইন সম্মেলনে যোগ দিচ্ছেন শিল্পমন্ত্রী

*

এসআইবিএলের সাপমারা বাজারে এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

*