27.1 C
Dhaka
ডিসেম্বর ৬, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বিহারে করমুক্ত হৃত্বিকের ‘সুপার থার্টি’

বিনোদন ডেস্ক: বিহারে করমুক্ত হল হৃত্বিকের ‘সুপার থার্টি’। পাটনার গণিত শিক্ষক আনন্দ কুমারের জীবনকে তুলে ধরেছে এই ছবি। আর সেকারণেই সোমবার বিহার সরকারের তরফে ছবির করমুক্তির কথা ঘোষণা করা হয়।

গত ১২ জুলাই মুক্তি পেয়েছে হৃত্বিক রোশন অভিনীত সুপার থার্টি। ওইদিনই সপরিবারে ছবিটি দেখতে গিয়েছিলেন বিহারের সহকারী মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী। তিনি ছবির প্রশংসাও করেন। সিনেমা শেষের পর হল ফেরত মন্ত্রীকে ঘিরে ধরেন সাংবাদিকরা। জানতে চান পাটনাবাসী গণিত শিক্ষকের বায়োপিককে বিহারে করমুক্ত করা হবে কিনা? তখন সুশীলজি জানিয়েছিলেন তিনি ভেবে দেখবেন। আর তার ঠিক পরদিনই এই ঘোষণা করা হল।

সরকারের এই সিদ্ধান্তে অভিভূত ছবির মূল কাণ্ডারী আনন্দ কুমার। তাঁর মতে এর ফলে আরও বেশি সংখ্যক মানুষ ছবিটি দেখার সুযোগ পাবেন। ট্যুইট বার্তায় মন্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। আনন্দ কুমার লিখেছেন, “মুখ্যমন্ত্রী নীতিশ কুমারজি ও সহকারী মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদীজিকে অশেষ ধন্যবাদ ‘সুপার থার্টি’কে করমুক্ত করার জন্য। অনেক মানুষ এবার ছবিটি দেখার সুযোগ পাবেন।” সরকারকে ধন্য়বাদ জানিয়েছেন হৃত্বিকও।

বলা বাহুল্য বক্স অফিসে সুপারহিট ‘গ্রিক গড’-এর ছবি। মুক্তির তিনদিনের মধ্যেই ৫০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলেছে এই ছবি। আনন্দ কুমারের চরিত্রে হৃত্বিকের অভিনয় বেশ ভাল। পাশাপাশি ম্রুণাল ঠাকুর, পঙ্কজ ত্রিপাঠী সহ অন্যান্য অভিনেতারাও নজর কেড়েছেন। সূত্র-জি নিউজ।

আরও পড়ুন:

হৃত্বিক-টাইগারের ‘ওয়ার’ সিনেমার ট্রেলার প্রকাশ

এবার কঙ্গনাকে বয়কটের সিদ্ধান্তে সমর্থন প্রেস ক্লাব অব ইন্ডিয়ার

আরো খবর »

বঙ্গবন্ধুরূপে কৌশিক

*

সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে

*

চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান মারা গেছেন

*