হোম বিনোদন অর্থ আত্মসাতের অভিযোগ তদন্তে সোনাক্ষীর বাড়িতে পুলিশ

    অর্থ আত্মসাতের অভিযোগ তদন্তে সোনাক্ষীর বাড়িতে পুলিশ

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 2:42 pm
    155
    0
    সোনাক্ষী

    ডেস্ক রিপোর্ট: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। অভিযোগ অর্থ আত্মসাতের অভিযোগ তদন্তে সোনাক্ষীর বাড়িতে পুলিশ করতে তার বাড়িতে হানা দিয়েছে ভারতের উত্তর প্রদেশ পুলিশ।

    নয়াদিল্লিতে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ বাবদ ২৪ লাখ রুপি (বাংলাদেশি প্রায় ২৮ লাখ টাকা) নিয়ে প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন। প্রমোদ শর্মা নামের একজন অনুষ্ঠান ব্যবস্থাপক মোরাদাবাদ পুলিশের কাছে এ অভিযোগ দায়ের করেন ২০১৮ সালের ফেব্রুয়ারিতে। অভিযোগে বলা হয়, নয়াদিল্লিতে একটি অনুষ্ঠানের জন্য ২৪ লাখ রুপি বুকিং নিয়েছিলেন সোনাক্ষী। কিন্তু বুকিং রেখেও শেষ মুহূর্তে তিনি ওই অনুষ্ঠানে উপস্থিত হননি। উত্তরপ্রদেশের জুহুতে ‘দাবাং’খ্যাত এ অভিনেত্রীর বাড়ি। অভিযোগটি তদন্ত করতে জুহু পুলিশের সঙ্গে সোনাক্ষীর বাড়িতে গত বৃহস্পতিবার সন্ধ্যায় গিয়ে উপস্থিত হয় মোরাদাবাদ পুলিশ।

    পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা বলেন, সোনাক্ষী তখন বাড়িতে ছিলেন না। কয়েক ঘণ্টা অপেক্ষার পর তারা চলে আসেন। তবে সোনাক্ষীর মুখপাত্র এ অভিযোগ অস্বীকার করেছেন। একটি ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, ৯ বছরের ক্যারিয়ারে সবসময়ই সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করেছেন। অভিযোগকারী যা বলছেন, এর সবই অসত্য এবং ভিত্তিহীন। গণমাধ্যমে সোনাক্ষীর নিষ্কলঙ্ক খ্যাতি নষ্ট করতে কুৎসা রটিয়ে চাঁদাবাজির একটি কৌশল এটা। এতে সোনাক্ষী ও তার দল মোটেও নতিস্বীকার করবে না। সোনাক্ষী পেশাদার মানুষ। আমরা অত্যন্ত আন্তরিকতার সঙ্গে তদন্তকারীদের সহযোগিতা করছি। কারণ আমাদের কাছে লুকানোর মতো কিছু নেই। এদিকে, সোনাক্ষী সিনহা অভিনীত ‘খানদানি শফাখানা’ মুক্তি পাচ্ছে ২ আগস্ট। আর ‘মিশন মঙ্গল’ মুক্তি পাচ্ছে ১৫ আগস্ট। এছাড়াও সালমান খানের সঙ্গে তার ‘দাবাং থ্রি’ ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা। আর ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ আসতে পারে ২০২০ সালের ১৪ আগস্ট।

    আরও পড়ুন: পারিশ্রমিক বাড়িয়ে ৩৫ কোটি করলেন শাহিদ