25.1 C
Dhaka
নভেম্বর ১৫, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ বিনোদন

পারিশ্রমিক বাড়িয়ে ৩৫ কোটি করলেন শাহিদ

শাহিদ

বিনোদন ডেস্ক: বক্স অফিসে শাহিদ কাপুরের ‘কবীর সিং’ সুপার হিট। মাত্র ১৩ দিনেই বক্স অফিসে ২০০ কোটির পাঁচিল টপকেছে ‘কবীর সিং’। জানা যাচ্ছে, ইতিমধ্যেই ছবিটি ২৪০ কোটির ব্যবসা করে ফেলেছে। প্রসঙ্গত, এটাই শাহিদের প্রথম ছবি যেটি ২০০ কোটি টপকালো।

এদিকে শোনা যাচ্ছে, ‘কবীর সিং’-এর সাফল্যের পর নিজের পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন শাহিদ কাপুর। জানা যাচ্ছে, আগামী ছবিগুলির জন্য পারিশ্রমিক হিসাবে শাহিদ নাকি ৩৫ কোটি টাকা দাবি করছেন। আর এখবর যদি সত্যি হয় তাহলে শাহিদ এই মুহূ্র্তে বলিউডের অন্যতম ‘হায়েস্ট পেড’ অভিনেতা হবেন। বক্স অফিসে ‘কবীর সিং’ ২০০ কোটি টপকানোর পর দর্শকদের সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ধন্যবাদ জানাতেও ভোলেননি শাহিদ।

প্রসঙ্গত, শাহিদের ‘কবীর সিং’ নিয়ে কিছু কম বিতর্ক হয়নি। এই ছবিতে প্রেমিকার উপর শাহিদ যেভাবে অধিকার দেখিয়েছেন এবং ছবিতে প্রেমিকার গায়ে হাত তুলেছেন তা নিয়ে কড়া সমালোচনা হয়। অনেকেই প্রশ্ন তোলেন শাহিদ কেরিয়ারের এই পর্যায়ে এসে কেন এধরনের একটা ছবি বেছেছেন। বিষয়টি নিয়ে মুখ খুলে বিতর্কে জড়়ান ছবির পরিচালকও।

এক সাক্ষাৎকারে ছবিটিকে কেন্দ্র করে গড়ে ওঠা নানান বিতর্কের জবাব দিতে গিয়ে পরিচালক বলেন “আপনি যদি আপনার ভালোবাসার মানুষটিকে গভীরভাবে ভালবাসেন, সে ক্ষেত্রে আপনার ও আপনার সঙ্গীর একে অপরকে চড় মারার অধিকার রয়েছে। এতে দোষের কিছু দেখতে পাচ্ছি না আমি।” আর সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই মন্তব্যকে কেন্দ্র করেই এখন তোলপাড় হয় সোশাল মিডিয়া। তাঁর কথায় কার্যত রেগে আগুন নেটিজেনরা। তাঁরা বলছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই বক্তব্য মোটেও রুচিকর নয়। সূত্র-জি নিউজ।

ক্ষমা না চাইলে কঙ্গনাকে বয়কটের ঘোষণা সাংবাদিকদের

এবার হৃত্বিকের সঙ্গে জুটি বাঁধছেন দীপিকা

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

বিয়ে করলেন কিশোর-স্নিগ্ধা

*

দেশে ফিরেছেন নির্যাতিতা সেই সুমি

*

মিয়ানমারের যুদ্ধাপরাধ তদন্তে আইসিসির অনুমোদন

*