25.1 C
Dhaka
নভেম্বর ১৫, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত

নীলফামারীতে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

নীলফামারী

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধি:
এক গৃহবধুকে ধর্ষণ মামলায় নীলফামারী জেলা সদরের সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামালকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে নীলফামারী নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক জেলা ও দায়রা জজ রেজাউল করিম সরকার ওই ইউপি চেয়ারম্যানকে করাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ২৭ জানুয়ারী ভোরে জেলা সদরের সোনারায় ইউনিয়নের উত্তর মুসরত কুখাপাড়া গ্রামের প্রতিবেশী এক গৃহবধুকে বাড়ির বাইরে একা পেয়ে ধর্ষণ করেন সোনারায় ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল। এমন অভিযোগে ঘটনার পরদিন ২৮ জানুয়ারী ওই গৃহবধু ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামী করে চার জনের নামে আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় মঙ্গলবার বিকেলে আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে ইউপি চেয়ারম্যানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ইউপি চেয়ারম্যানের আইনজীবী আবু মোহাম্মদ সোয়েম বলেন, ওই মামলায় উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিনে ছিলেন ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল। জামিন শেষে মঙ্গলবার সংশ্লিষ্ট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন:

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আজহারের আপিলের রায় যে কোনো দিন

জামিনে মুক্তি পেলেন সাবেক এমপি রানা

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

কারাগারে লোকমান

*

রাজীব-দিয়া নিহতের মামলার রায় পয়লা ডিসেম্বর

*

বিটিআরসিকে ২০০ কোটি টাকা দিবে গ্রামীনফোন

*