25.1 C
Dhaka
নভেম্বর ১৫, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ বিনোদন

প্রমাণের অভাবে মুক্তি পেলেন তনুশ্রীর অভিযুক্তরা

বিনোদন ডেস্ক: অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে মিটু মামলায় প্রমাণের অভাবে ‘বি সামারি’ রিপোর্ট পেশ করল পুলিস। গত ১২ জুন মুম্বইয়ের ওশিওয়ারা থানার পুলিশ মুম্বইয়ের আন্ধেরির মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেটকে এই ‘বি সামারি’ রিপোর্ট জমা দেয়। এই রিপোর্টের অর্থ পুলিশ অভিযুক্তের বিপক্ষে কোনও প্রমাণ জোগাড় করতে পারেনি যার ওপর ভিত্তি করে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়া যায়।

তবে অভিনেত্রী তনুশ্রী দত্ত পুলিশের এই রিপোর্ট মানতে নারাজ। ম্যাজিস্ট্রেট তনুশ্রীকে পুলিশের রিপোর্টের জবাব তলব করেছেন। শনিবার তনুশ্রীর আইনজীবী জানান তাঁরা পুলিশের রিপোর্টের বিরোধিতা করছে। তিনি বলেন, “আদালত আমাদের কিছুদিন সময় দিয়েছে। আমরা পুলিশের বি সামারি রিপোর্টের বিরুদ্ধে হলফনামা পেশ করব। ৭ সেপ্টেম্বর মামলার শুনানির দিন ধার্য হয়েছে।”

২০১৮ অক্টাবর মাসে নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন তনুশ্রী দত্ত। তাঁর অভিযোগ ছিল ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি গানের শ্যুটিং-এর সময় তনুশ্রীকে আপত্তিকরভাবে স্পর্শ করার চেষ্টা করেন। এরপরই তিনি শ্যুটিং সেট ছেড়ে বেরিয়ে যান। তনুশ্রীর এই অভিযোগের মাধ্যমেই বলিউডে #MeToo মুভমেন্ট শুরু হয়েছিল।

তনুশ্রীর অভিযোগের ভিত্তিতেই নানা পাটেকর ছাড়াও নাচের কোরিওগ্রাফার গনেশ আচারিয়া, ছবির প্রযোজক সামি সিদ্দিকী এবং রাকেশ সারাঙ্গের ওপর অভিযোগ দায়ের হয়েছিল। এই বি সামারি রিপোর্টের ভিত্তিতে সব অভিযোগ থেকে মুক্তি পান তাঁরা।

ভারতীয় দন্ড বিধির ৩৫৪ এবং ৫০৯ ধারায় অভিযোগ দায়ের করা হয় তাঁদের ওপর। কিন্তু এখনও পর্যন্ত কাউকে এই কেসে গ্রেফতার করা হয়নি। সূত্র-জি নিউজ।

আরও পড়ুন:

বিলাসবহুল ভ্যানিটি ভ্যান কিনলেন আল্লু অর্জুন

২০০ কোটি পাচ্ছেন সালমান

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

বিয়ে করলেন কিশোর-স্নিগ্ধা

*

দেশে ফিরেছেন নির্যাতিতা সেই সুমি

*

মিয়ানমারের যুদ্ধাপরাধ তদন্তে আইসিসির অনুমোদন

*