হোম রাজনীতি বিএনপি ও ঐক্যফ্রন্টের কোন ইতিবাচক রাজনীতি নেই: নাসিম

    বিএনপি ও ঐক্যফ্রন্টের কোন ইতিবাচক রাজনীতি নেই: নাসিম

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 11:44 am
    81
    0
    মোহাম্মদ নাসিম
    ফাইল ছবি

    ডেস্ক রির্পোট: আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি ও ঐক্যফ্রন্টের কোন ইতিবাচক রাজনীতি নেই, ইতিবাচক সিদ্ধান্তও নেই। গতকাল সোমবার দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকায় পানি উন্নয়ন বিভাগের নদী শাসন কাজ ও পিপুলবাড়িয়ায় শেখ হাসিনা নার্সিং কলেজ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

    মোহাম্মদ নাসিম বলেন, যারা অতীতে বাজেট দেয়ার নামে মানুষকে আরো গরীব করেছে, মানুষকে আরো নিঃস্ব করেছে, সেই দলের পক্ষ থেকে যে বক্তব্য দেয়া হয়েছে সেটা ঠিক নয়। বিএনপি ও গণফোরাম বাজেট প্রতিক্রিয়ায় যে বক্তব্য দিয়েছে তা শুধু বিরোধীতার কারনেই বিরোধিতা। তাদের কোন ইতিবাচক রাজনীতি নেই।

    ২০১৯-২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ দেশে পরিণত করার যে রূপকল্প দিয়েছে, এ বাজেট সেই লক্ষ্য বাস্তবায়নে সহায়ক হবে। এই বাজেট বাস্তবায়নের মাধ্যমে দেশ কাক্সিক্ষত লক্ষ্য পূরণের পথে এগিয়ে যাবে।
    তিনি বলেন, উন্নতশীল দেশের প্রয়োজনের জন্য যে বাজেট দেয়া হয়েছে সে বাজেট নিয়ে তারা অহেতুক সমালোচনা করছে। বর্তমান সরকার দেশের দুর্নীতি দমন ও উন্নয়নের জন্য যে কাজ করছে সেটাকেই সামনে রেখে এই বাজেট দেয়া হয়েছে।

    মোহাম্মদ নাসিম বলেন, সরকারের ধারাবাহিকতা আছে বলেই গ্রাম পর্যায়ে উন্নয়ন হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক।

    সরকার পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা তুলে ধরে মোহাম্মদ নাসিম বলেন, বর্তমান সরকারের আমলে জঙ্গি দমন হয়েছে, বিদ্যুত সমস্যার সমাধান হয়েছে, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুসহ মেঘা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে এবং দেশের শান্তি ও স্থিতিশীলতা রক্ষা করে বিশ্ব নেতৃবৃন্দের কাছে বাংলাদেশকে সম্মানীত করেছেন।

    পরিদর্শন কালে কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন:
    ব্যাংকে টাকা আছে তবে লুটে খাওয়ার টাকা নেই: প্রধানমন্ত্রী
    বিএনপির সময় বাংলাদেশ ছিল ঋণ নির্ভর দেশ: হাছান মাহমুদ