হোম বিনোদন এবার অন্ধত্ব দূর করতে বিশেষ প্রচারে অমিতাভ

    এবার অন্ধত্ব দূর করতে বিশেষ প্রচারে অমিতাভ

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 11:20 am
    113
    0
    অমিতাভ

    বিনোদন ডেস্ক: অন্ধত্ব দূর করার জন্য প্রচার শুরু করলেন অমিতাভ বচ্চন। যে ক্যাম্পেনের নাম রাখা হয়েছে ‘সি নাও’। মূলত উত্তরপ্রদেশের পাঁচটি শহর উন্নাও, লখনউ, রায়বরেলি, লখিমপুর খেরি এবং সীতাপুরে হবে এই প্রচার। রেডিও, টেলিভিশন, সংবাদমাধ্যম, সোশ্যাল মিডিয়া ও এসএমএসের মাধ্যমে মানুষকে চোখের স্বাস্থ্য, স্থানীয় পরিষেবা এবং কীভাবে তা গ্রহণ করা যাবে সেই বিষয়ে সব তথ্য দেওয়া হবে এই ক্যাম্পেন থেকে।

    বিগ বি-র কথায় তিনি নিজেও চশমা পরতে পছন্দ করেন। তাঁর আশা এই প্রচারের মাধ্যমে বাকিরাও চশমা না পরতে উৎসাহিত হবেন। তিনি বলেন, “দৃষ্টিশক্তির সমস্যা ভারতে খুব সাধারন একটা ঘটনা। চোখের স্বাস্থ্যের বিষয়ে অজ্ঞানতার কারণে মানুষ সহজ ও সাধারন চিকিৎসাও করান না। অনেকেই আবার স্থানীয় চক্ষু পরিষেবা কেন্দ্রের খবরও রাখেন না। এটা সত্যি, সঠিক যত্নের মাধ্যমে বিভিন্ন ধরণের অন্ধত্ব দূর করা সম্ভব।”

    এই ক্যাম্পেনের জন্য অর্থসাহায্য করতে এগিয়ে এসেছে দ্যা ফ্রেড হলোস ফাউন্ডেশন এবং এসেলিয়র ভিশন ফাউন্ডেশন নামে দুটি স্বেচ্ছাসেবী সংস্থা। বর্তমানে এই স্বেচ্ছাসেবী সংস্থা দুটি সাইটসেভার্স ইন্ডিয়া ও ভিশন ২০২০ ইন্ডিয়ার অংশীদার হিসাবে কাজ করছে। এই সংস্থার হয়েই প্রচারে অংশ নেবেন বিগ-বি। সূত্র-জি নিউজ।

    রও পড়ুন:

    সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন প্রিন্স হ্যারি ও মেগান

    ১৮ বছর পর ’লগান’ নিয়ে তথ্যচিত্র প্রকাশ করলেন আমির