হোম খেলাধূলা বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত

    বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 7:19 pm
    103
    0
    ব্রিস্টল

    স্পোর্টস ডেস্ক: শেষ পর্যন্ত বৃষ্টির বাধায় পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। ম্যাচ পরিত্যক্ত হওয়াতে শ্রীলঙ্কার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছেন মাশরাফীরা। দুদলই এক পয়েন্ট করে পেয়েছে এই ম্যাচ থেকে। ম্যাচ পরিত্যক্ত হওয়াই সারাদিন অপেক্ষায় থাকা বাংলাদেশি সমর্থকরা চরম হতাশার মধ্যে পড়েছেন। খেলা দেখার উত্তেজনা ছিলো সবার মধ্যে।

    ব্রিস্টলে বৃষ্টির বাধায় নির্ধারিত সময়ে টস হয়নি। বিসিবির মিডিয়া ম্যানেজার জানিয়েছেন, আবহাওয়ার অবস্থা খারাপ থাকার কারণে বাংলাদেশ দলের বেশিরভাগ সদস্য মাঠেই আসেননি। অবস্থান করছেন টিম হোটেলেই। আকাশের অবস্থা বুঝে মাঠে আসার কথা ছিল মাশরাফীদের। বাংলাদেশ সময় মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় খেলাটি শুরু হওয়ার কথা ছিল।

    Spellbit Limited

    ম্যাচ অফিসিয়ালরা সিদ্ধান্ত দেয়ার সময় পরিবর্তন করেছেন কয়েকবার। লম্বা সময় অপেক্ষার পরও আবহাওয়ার উন্নতি না হওয়ায় ম্যাচটি অবশেষে বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটার কিছু আগে তারা জানিয়ে দিলেন ম্যাচটা আর হচ্ছে। আর তাই, বাংলাদেশ এবং শ্রীলঙ্কার বোর্ডে যোগ হয়েছে একটি করে পয়েন্ট।

    এর আগে পাকিস্তানের সঙ্গে ম্যাচটিও পরিত্যাক্ত হয়েছে শ্রীলঙ্কার। ফলে চার ম্যাচে এক জয় এবং এক পরাজয়ে তাদের পয়েন্ট ৪। অপরদিকে সমান সংখ্যক ম্যাচে এক জয় এবং দুই পরাজয়ে বাংলাদেশের পয়েন্ট ৩।

    আরও পড়ুন:
    বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন শিখর ধাওয়ান
    আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন যুবরাজ