26 C
Dhaka
এপ্রিল ৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

সাইফের ‘লাল কাপ্তান’ ছবির লুক প্রকাশ

সাইফ আলি

বিনোদন ডেস্ক: মাথায় জটা, কপালে লাল তিলক, মুখে মাখা ছাই ভষ্ম, চোখে কাজল। এভাবই ধরা দিলেন অভিনেতা সাইফ আলি খান। সৌজন্যে, ‘লাল কাপ্তান’। পরিচালক নভদীপ সিং পরিচালিত এই ছবিতে এভাবেই দেখা যাবে সাইফকে। গতকাল সোমবার ‘ইরোস নাউ’-এর তরফে প্রকাশ্যে আনা হয় সাইফের এই লুক। ক্যাপশানে লেখা হয়েছে ”রাখ সে জন্মা, রাখ হো জানে কো”।

এর আগে ছবিটির নাম ছিল ‘হান্টার’। নাম বদলে এই ছবির নাম রাখা হয়েছে ‘লাল কাপ্তান’। জানা যাচ্ছে, এই ছবিতে নাগা সাধুর ভূমিকায় দেখা যাবে সাইফকে। ছবিতে উঠে আসবে একটি প্রতিশোধ নেওয়ার গল্প। এবিষয়ে প্রযোজনা সংস্থা ‘ইরোস নাউ’-এর সুনীতা লুল্লা জানাচ্ছেন, সাইফের অভিনয় দক্ষতা ঈশ্বর প্রদত্ত। আর এই ছবিতে তাঁকে যেভাবে তুলে ধরা হতে চলেছে, দর্শক এর আগে কখনও তাঁকে এভাবে দেখেননি। এখানে সাইফের চরিত্রটি ‘লার্জার দ্যান লাইফ’ একটি নাটকীয় চরিত্র।

এর আগে ছবির শ্যুটিংয়ের সময় সাইফ আলি খানের একটি ছবি ছড়িয়ে পড়েছিল। যে ছবিটি দেখে অনেকেই ‘পাইরেটস অফ ক্যারিবিয়ান’ ধারাবাহিকের ‘জনি ডেপ’-এর ক্য়াপ্টেন জ্যাক স্প্যারো চরিত্রটির সঙ্গে সইফের এই চরিত্রটির তুলনা করেছিলেন।

তার এই লুকের সঙ্গে ক্য়াপ্টেন জ্যাক স্প্যারো চরিত্রটির লুকের তুলনা প্রসঙ্গে এর আগে সাইফ আলি খান মিড-ডে-কে জানান, ”আমার বোনপো (করিশ্মার ছেলে) কিয়ান ও আমার ছেলে ইব্রাহিম আমার এই লুক দেখেও একই কথা বলেছিল, ওরা বলেছিল এই এটা তো ক্যাপ্টেন জ্যাক স্প্যারোর লুক। আসলে আমার গায়ে এই জ্যাকেটটা দেখেই সকলের এটা মনে হচ্ছে। যদিও আমি যখন এই চরিত্রটার জন্য শ্যুট করি আমার এমন কিছুই মনে হয়নি। তবে ছবিটি মুক্তি পাওয়ার পরই সব বোঝা যাবে।

প্রসঙ্গত, ‘লাল কাপ্তান’ ছবির পরিচালনা করছেন NH10 ছবির পরিচালক নভদ্বীপ সিং। তাঁর পরিচালিত NH10-সিনেমাপ্রেমীদের কাছে প্রশংসা কুড়িছিল। তাই তাঁর ‘লাল কাপ্তান’ ছবিটি ঘিরেও অনেক কিছু আশা করছেন দর্শকরা। সূত্র-জি নিউজ।

রও পড়ুন:
বাবার সঙ্গে প্রথম কাজ নিয়ে উচ্ছ্বসিত আলিয়া!
‘আলাদিন’-এ নেচে সমালোচনার মুখে স্মিথ

আরো খবর »

তাবলিগ জামাত নিয়ে টুইট, তোপের মুখে অপর্ণা

উজ্জ্বল

দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন নায়িকা বর্ষা

Tanvina

করোনা মোকাবিলায় ১২ টন চাল দিলেন মমতাজ

Tanvina