হোম সারাদেশ-টুকিটাকি পাবনায় শিক্ষককে মারধরের ঘটনায় গ্রেফতার ২

    পাবনায় শিক্ষককে মারধরের ঘটনায় গ্রেফতার ২

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 4:04 pm
    135
    0

    ডেস্ক রির্পোট: পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের শিক্ষক মাসুদুর রহমানকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। গতকাল বুধবার (১৫ মে) রাতে কলেজ অধ্যক্ষ এস এম আব্দুল কুদ্দুস বাদী হয়ে এ মামলা দায়ের করেন। নকলে বাধা দেওয়ার মাসুদুর রহমানকে মারপিট করার বর্ণনা দিয়ে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা তিন থেকে চার জনকে আসামি করা হয়।

    মামলার পর রাতেই পাবনা সদরের মালঞ্চি এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত দুই আসামি সজল ইসলাম ও শাফিন শেখকে গ্রেফতার করে পুলিশ।

    Spellbit Limited

    সজল ইসলামের বাবার নাম মো. শাহেদ আলী। তার বাড়ি ঈশ্বরদীর গোকুল নগরে। অন্যদিকে শাফিন শেখের বাবার নাম মো. ইউসুফ আলী শেখ।

    এদিকে শিক্ষককে মারধরের ঘটনায় ছাত্রলীগের সম্পৃক্ততার অভিযোগ ওঠায় কলেজ ছাত্রলীগের কার্যক্রম স্থগিত করা হয়েছে। তিনি বলেন, তদন্তের স্বার্থে সরকারি শহীদ বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের সব কার্যক্রম স্থগিত করা হয়েছে। গ্রেফতারকৃত দুইজন ছাত্রলীগের সঙ্গে জড়িত নয়।

    পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক জানান, বিষয়টি স্পর্শকাতর। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ রাতেই দুইজনকে গ্রেফতার করেছে।

    উল্লেখ্য যে, ৬ মে সরকারি শহীদ বুলবুল কলেজের ১০৬ নম্বর কক্ষে এইচএসসি উচ্চতর গণিত পরীক্ষা চলাকালে সরকারি মহিলা কলেজের দু’জন পরীক্ষার্থী খাতা দেখাদেখি করছিলেন। এসময় ওই কক্ষের পরিদর্শক সরকারি শহীদ বুলবুল কলেজের প্রভাষক মাকসুদুর রহমান তাদেরকে নিবৃত্ত করতে না পেরে একপর্যায়ে খাতা কেড়ে নেন।

    এ ঘটনার জের ধরে গত ১২ মে দুপুরে শিক্ষক মাকসুদুর রহমান কলেজ থেকে মোটরসাইকেল যোগে বেরিয়ে যাওয়ার সময় একদল ছেলে তার উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা তাকে কিল ঘুষি লাথিসহ বেদম মারপিট করে। মারধরের ভিডিওটি সিসি টিভির মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে এটি ভাইরাল হয়।

    আরও পড়ুন:
    ফের ব্লগার নিলয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন পিছালো
    সেই নবজাতককে দত্তক নিতে জনতার ভিড়, পুলিশ মোতায়েন