হোম লীড নিউজ ফাস ফাইন্যান্সের লভ্যাংশ সুপারিশ ও আর্থিক প্রতিবেদন প্রকাশ

ফাস ফাইন্যান্সের লভ্যাংশ সুপারিশ ও আর্থিক প্রতিবেদন প্রকাশ

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 2:38 pm
72
0
fas-finiance

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি ফাস ফাইন্যান্সের পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত বছরে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ সুপারিশ এবং প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত ‍হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৫ টাকা। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪.১৯ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত কার্যগরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৯.৬১ টাকা ঋণাত্নক।

Spellbit Limited

কোম্পানির বার্ষিক সাধারন সভা (এজিএম) আগামী ২৭ জুন সকাল সাড়ে ১০টায় রাওয়া কনভেনশন হল, মহাখালী, ঢাকায় অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ১২ জুন নির্ধারণ করা হয়েছে।

এদিকে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’১৯) কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.১২ টাকা। এর আগের বছর একই সময়ে আয় ছিল ০.০৬ টাকা। এছাড়া শেয়ার প্রতি সমন্বিত কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৪.৬২ টাকা ঋণাত্নক। আর শেয়ার প্রতি সমন্বিত সম্পদ হয়েছে ১৪.৩১ টাকা।

আরও পড়ুন: ৩ আইনের চূড়ান্ত অনুমোদন দিয়েছে বিএসইসি