হোম বিনোদন ১৩ জুলাই জ্যামাইকাতে অনুষ্ঠিত হবে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’

    ১৩ জুলাই জ্যামাইকাতে অনুষ্ঠিত হবে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’

    সংবাদটি প্রকাশিত হয়েছে : at 10:54 am
    182
    0

    বিনোদন ডেস্ক: বাংলাদেশ ও দেশীয় চলচ্চিত্রকে বিশ্বদরবারে নতুন করে পরিচিত করে তুলতে দ্বিতীয়বারের মতো হতে যাচ্ছে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’। আগামী ১৩ জুলাই আমেরিকার জ্যামাইকাতে অবস্থিত ইয়র্ক কলেজ মাঠে অনুষ্ঠিত হবে বাংলাদেশের এই সর্ববৃহৎ চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এতে বাংলাদেশের জনপ্রিয় সব তারকা উপস্থিত থাকবেন। উল্লেখযোগ্য তারকাদের মধ্যে থাকবেন শাকিব খান, বুবলী, মনোয়ার হোসেন ডিপজল, বাপ্পি চৌধুরী, নিরব, সায়মন সাদিক, মাহিয়া মাহি, মৌসুমী হামিদ, নবাগতা রাজ রিপা, তমা মির্জা, দেবাশীস বিশ্বাস, শান্তা জাহান, হৃদি শেখ, লুইপা প্রমুখ। অনুষ্ঠানে মোট ২২ ক্যাটাগরিতে ২০১৭-১৮ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলোকে পুরস্কৃত করা হবে।

    বাংলাদেশের বিএনএস লজিস্টিকস এবং আমেরিকার ব্যাকডিস ইনকরপোরেশন, নিউইয়র্ক যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে আসছে। গত ৭ এপ্রিল ধানমন্ডির ‘পাপরিকা রেস্টুরেন্ট’র এক অনাড়ম্বর নৈশভোজে বিচারকমন্ডলীকে পরিচয় করে দেওয়া হয়। জুরি বোর্ডে রয়েছেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, মুশফিকুর রহমান গুলজার, শাফিউদ্দীন শাফি, কবির বকুল।

    এ আয়োজন বিষয়ে বিএনএস লজিস্টিকসের চেয়ারম্যান আসগর হোসেন খান বাবু বলেন, “আমরা সর্বদা বাংলাদেশ ও বাংলাদেশি চলচ্চিত্রগুলোকে বিশ্বদরবারে তুলে ধরতে চাই। আমাদের শত সীমাবদ্ধতার মাঝেও আমেরিকার মতো জায়গায় সম্পূর্ণ উন্মুক্ত একটি মাঠে প্রায় ১৫ হাজার প্রবাসী বাংলাদেশি এবং দেশি-বিদেশি সাংবাদিকের উপস্থিতিতে একটি সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছি। যেখানে বাংলাদেশি শিল্পীরা পারফর্ম করবেন। আমরা চাই, বাংলাদেশ এবং বাংলাদেশের সংস্কৃতি ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড’-এর মতো একটি অনুষ্ঠানের মাধ্যমে সারা বিশ্বে ছড়িয়ে পড়–ক; জয় হোক বাংলা চলচ্চিত্রের।”

    এদিকে আয়োজক সূত্রে জানা গেছে, শিগগিরই এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরা হবে। এ অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে থাকছে এটিএন বাংলা এবং সিটিএফএম।

    আরও পড়ুন: মালাইকার সঙ্গে বিচ্ছেদ নিযে মুখ খুললেন আরবাজ